• সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৪ রাত

সিগারেট এনে না দেওয়ায় কলেজ ছাত্রকে হত্যা করলো স্বেচ্ছাসেবকলীগ নেতা

  • প্রকাশিত ১০:৩৬ রাত ডিসেম্বর ৯, ২০১৮
বগুড়া

এই ঘটনায় পুলিশ ওই নেতার এক সহযোগীকে আটক করেছে

বগুড়ার শাজাহানপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা মারুফ মোরশেদ প্রলয়কে সিগারেট এনে না দেয়ায় রাকিবুল হাসান হৃদয় (২০) নামে এক কলেজ ছাত্রকে হত্যা করার ঘটনা ঘটেছে। রবিবার সকালে এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত রাকিবুল হাসান হৃদয় সরকারি শাহ্ সুলতান কলেজের ছাত্র। রবিবার, প্রি-টেস্ট পরীক্ষা শেষে কলেজ থেকে বাড়ি ফেরার সময় হৃদয়কে ডেকে তাকে সিগারেট এনে দিতে বলে বগুড়া শহর (দক্ষিণ) স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মারুফ মোরশেদ প্রলয়। হৃদয় সিগারেট আনতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে উতপ্ত বাক্য বিনিময় হয়। এর এক পর্যায়ে ক্ষুব্ধ প্রলয় তার কাছে থাকা ছুরি হৃদয়ের বুকে ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় হৃদয়কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে স্বজনরা বিকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার দিকে রওনা হলেও পথিমধ্যেই হৃদয়ের মৃত্যু হয়।   

এ বিষয়ে ঘটনার তদন্তে নিযুক্ত কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর হরিদাস মন্ডল বলেন, “প্রলয় স্বেচ্ছাসেবক লীগের সাথে জড়িত। আমরা তালহা নামে তার এক সহযোগীকে ইতোমধ্যেই আটক করেছি”।   

এদিকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে বগুড়া শহর (দক্ষিণ) স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল ইসলাম বাপ্পী বলেন, “প্রলয় নেতা পরিচয় দিলেও সে আসলে কর্মী। সে কলেজ এই হত্যার সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে”।