• শুক্রবার, জুলাই ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৮:৫২ রাত

চুয়াডাঙ্গায় জেলা যুবদল সভাপতিকে কুপিয়ে জখম

  • প্রকাশিত ১২:১৭ দুপুর ডিসেম্বর ১৬, ২০১৮
চুয়াডাঙ্গা

শনিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের বাগান পাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে

চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরীফ উর জামান সিজারকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। শনিবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শহরের বাগান পাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। গুরুতর জখম সিজারকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহরের বাগান পাড়ার বাসিন্দা জেলা যুবদলের সভাপতি শরীফ উর জামান সিজার একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে দুটি মটর সাইকেলে করে চারজন ওই দোকানে এসে শরীফকে উপর্যুপুরী কোপাতে থাকে। এরপর হামলাকারীরা দ্রুত এলাকা ত্যাগ করে। 

পরে স্থানীয়রা সিজারকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: মশিউর রহমান জানান, “ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরী কোপানোর কারণে তার পিঠে ও হাতের একাধিক স্থানে গুরুতর জখম হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকাতে রেফার্ড করা হয়েছে”।

এদিকে, জেলা যুবদলের সভাপতি সিজারের উপর হামলার খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দ্রুত ছুটে যান জেলা বিএনপির আহ্বায়ক মুহা: অহিদুল ইসলাম বিশ্বাস, ঐক্যফ্রন্টের প্রার্থী শরীফুজ্জামান শরীফসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা। তারা এ হামলার ঘটনায় সরকারী দলকে দায়ী করেন। 

পরে রাত পৌনে ১০টার দিকে ধানের শীষের প্রার্থী শরীফুজ্জামান শরীফসহ বিএনপির শীর্ষ নেতারা জেলা রিটানিং অফিসার জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের সাথে দেখা করেন এবং নির্বাচনী পরিবেশ সর্ম্পকে অবহিত করান।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি দেলোয়ার হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে”।