• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

সাতক্ষীরায় বিএনপি প্রার্থী আটক

  • প্রকাশিত ০৬:২৬ সন্ধ্যা ডিসেম্বর ১৬, ২০১৮
জিএম নজরুল ইসলাম। ছবি : সংগৃহীত
জিএম নজরুল ইসলাম। ছবি : সংগৃহীত

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে নাশকতা, মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা আজম খান।

সাতক্ষীরা-৪ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া জামায়াত নেতা জিএম নজরুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান মাওলানা আবদুল বারীকে আটক করেছে পুলিশ। 

আজ রোববার দুপুর ২টার দিকে নিজ নিজ বাড়ি থেকে এ দুজনকে আটক করা হয়। নাশকতার অভিযোগে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতার অভিযোগে জিএম নজরুল ইসলামকে উপজেলার ঈসমাইলপুর গ্রামের নিজ বাড়ি থেকে আটক করা হয়। উপজেলা চেয়ারম্যান মাওলানা আবদুল বারিকে বাদঘাটা গ্রামের বাড়ি থেকে একই সময়ে আটক করা হয়েছে।

এর আগে সাতক্ষীরাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ৬২ জনকে গ্রেফতার করা হয়। শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পযন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে এ অভিযান চালানো হয়। 

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, সাতক্ষীরা সদর থানা থেকে ১২ জন, কলারোয়া থানা থেকে ১৩ জন, তালা থানা থেকে ছয়জন, কালিগঞ্জ থানা থেকে সাতজন, শ্যামনগর থানা থেকে ছয়জন, আশাশুনি থানা থেকে নয়জন, দেবহাটা থানা থেকে পাঁচজন ও পাটকেলঘাটা থানা থেকে চারজনকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে নাশকতা, মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা আজম খান।