• শনিবার, ডিসেম্বর ০৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:২৫ দুপুর

ফেনীতে বিএনপির গাড়িবহরে হামলা, প্রার্থীসহ আহত ২০

  • প্রকাশিত ১০:০০ রাত ডিসেম্বর ১৭, ২০১৮
ফেনী বিএনপি হামলা
সোমবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় ফেনী-৩ আসনের বিএনপি প্রার্থী আকবর হোসেনের গাড়িবহরে হামলা করা হয়। ছবি: ঢাকা ট্রিবিউন

হামলার জন্য জাপার মনোনীত মহাজোট প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ চৌধুরী ও তাঁর কর্মীদেরকে দায়ী করেছে জেলা বিএনপি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনের বিএনপির নির্বাচনী গাড়িবহরে হামলা ও ভাঙচুর করেছে লাঙ্গল প্রতীকের কর্মীরা। এতে ওই আসনে বিএনপি প্রার্থী আকবর হোসেন সহ দলটির কমপক্ষে ২০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে সোনাগাজীর তাকিয়া বাজারে এ ঘটনা ঘটে।

হামলার জন্য জাপার মনোনীত মহাজোট প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ চৌধুরী ও তাঁর কর্মীদেরকে দায়ী করেছে জেলা বিএনপি। ঘটনার পর বিএনপি প্রার্থী আকবর হোসেন দাগনভূঁঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান। অন্যান্য আহতরা বিভিন্ন স্থানীয় ক্নিনিকে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে ।  

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন ঢাকা ট্রিবিউনকে বলেন, "আকবর হোসেন তাকিয়া বাজার এলাকায় দলীয় কর্মীদের সঙ্গে সভা শেষ করে দাগনভূঁঞা যাওয়ার পথে বড় হালিয়া গ্রামে পৌঁছালে পূর্ব পরিকল্পনা অনুযায়ী লাঙ্গলের কর্মীরা হত্যার উদ্দেশ্যে তাঁর গাড়িবহরে হামলা চালায়।"   

সোনাগাজি মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঢাকা ট্রিবিউনকে বলেন, "হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে স্থানীয়রা বিএনপির একটি উপদল এই ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয়রা জানায়। তবে হামলাকারীদের পরিচয় সম্পর্কে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।"