• বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০১:৪৮ দুপুর

নাটোরে নির্বাচনী প্রচারণায় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা, আহত ৭

  • প্রকাশিত ০৪:৪২ বিকেল ডিসেম্বর ২০, ২০১৮
নাটোর
নাটোর

‘এমন ন্যাক্কারজনক ঘটনা পাকিস্তান আমলের হানাদার বাহিনীর অত্যাচার কেউ হার মানাচ্ছে’

নাটোর-২ (সদর) আসনের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণাসহ বিএনপি নেতাকর্মীদের ওপর পৃথক পৃথক হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জেলা জামায়াতের আমিরসহ সাত জন আহত হয়েছে। এদের মাঝে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

হামলা প্রসঙ্গে আসনটির ধানের শীষ প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি দাবি করেন, ‘ধানের শীষ প্রতীকে কোন প্রচারণা যাতে না হয়, কেউ যেন প্রচারণায় অংশগ্রহণ করতে না পারেন, কেউ যেন ভোট দিতে না আসেন সে লক্ষ্যেই আতঙ্ক আর ত্রাসের রাজত্ব কায়েম করা হচ্ছে। বিভিন্ন এলাকায় প্রচারণায় গেলে যে সকল নেতাকর্মী তার সাথে যোগ দিচ্ছেন, পরবর্তীতে চরম নির্যাতন নেমে আসছে তাদের ওপর।এমন ন্যাক্কারজনক ঘটনা পাকিস্তান আমলের হানাদার বাহিনীর অত্যাচারকেও হার মানাচ্ছে  বলে দাবি করেন তিনি।’ এসময় তিনি নৌকা প্রার্থী শফিকুল ইসলাম শিমুল এর নির্দেশনায় এমন হামলার ঘটনা ঘটছে বলেও অভিযোগ করেন। 

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক সেখ দাবি করেন, এ ধরনের কোনো হামলার সাথে নৌকার প্রার্থীর অনুসারী ছাত্রলীগ বা যুবলীগের কোন সম্পৃক্ততা নেই।

জেলা রিটার্নিং কর্মকর্তা শাহরিয়াজ জানান, এ ব্যাপারে এখনো লিখিত কোন অভিযোগ পাননি তিনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রসঙ্গত, আহতদের মধ্যে ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।