• বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:২৮ রাত

মান্না: জনগণ ফুঁসে উঠলে দায় ক্ষমতাসীনদের

  • প্রকাশিত ০৫:৪২ সন্ধ্যা ডিসেম্বর ২৩, ২০১৮
মান্না: দাবি ও লক্ষ্যের খসড়া চুড়ান্ত
জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মাহমুদুর রহমান মান্না। ফাইল ছবি

বিরোধীদলের নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করেন ঐক্যফ্রন্টের এই নেতা

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কোনও দল যদি জোর করে জিততে চায় এবং এর ফলে জনগণ যদি ফুঁসে ওঠে সেজন্য ক্ষমতাসীনরাই দায়ী থাকবে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্না। 

রাজধানীর আগারগাঁওস্থ নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার কার্যালয়ে নিজ নির্বাচনি এলাকা বগুড়া-২ আসনে নেতাকর্মীদের ওপর হামলা, মামলা, নির্যাতনের বিষয়ে জানাতে এসে রবিবার (২৩ ডিসেম্বর) বিকেলে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন মান্না। 

তিনি বলেন, এখন পর্যন্ত বহু প্রার্থী গ্রেপ্তার হচ্ছে এবং নির্বাচনে প্রার্থীতা নিয়েও 'নাটক' করা হচ্ছে। দেশের এই পরিস্থিতিতে সমগ্র বিশ্ব উদ্বেগ জানিয়েছে। আজকের পত্রিকায় দেখলাম জাতিসংঘ পর্যন্ত বাংলাদেশের পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করেছে। এটা একটা নারকীয় পরিবেশ, এটা কোনও নির্বাচনি পরিবেশ নয়। কারও জোর করে জেতার প্রচেষ্টা যদি জনগণকে ফুঁসে উঠতে বাধ্য করে, সেজন্য ক্ষমতাসীনরাই দায়ী থাকবে।

সারাদেশে বিরোধীদলের নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করেন ঐক্যফ্রন্টের এই নেতা। এর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করলেও ফল হচ্ছে না বলে জানান মান্না।