• শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:৫৫ দুপুর

ইসির সভা বর্জনের পর জরুরি বৈঠক ডেকেছে ঐক্যফ্রন্ট

  • প্রকাশিত ০৫:৫৫ সন্ধ্যা ডিসেম্বর ২৫, ২০১৮
জাতীয় ঐক্যফ্রন্ট
জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। ফাইল ছবি।

"সারাদেশে ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের ওপর হামলা, গণসংযোগে বাধা এবং আসন্ন নির্বাচনে পরবর্তী করণীয় সম্পর্কে সেখানে আলোচনা হবে"

নির্বাচন কমিশনের সঙ্গে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে সভা বর্জন করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে ওই বৈঠকস্থল ত্যাগ করে জরুরি বৈঠক ডেকেছে এই রাজনৈতিক জোট। সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হবে।

জরুরি বৈঠকের বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন ঐক্যফ্রন্টের মিডিয়া সেলের কর্মকর্তা লতিফুল বারী হামিম। সন্ধ্যা ছয়টা নাগাদ এ বৈঠক শুরু হতে পারে জানান তিনি। 

তিনি বলেন, সারাদেশে ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের ওপর হামলা, গণসংযোগে বাধা এবং আসন্ন নির্বাচনে পরবর্তী করণীয় সম্পর্কে সেখানে আলোচনা হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে ১০ জন নেতা নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে করতে যান। বৈঠকের একপর্যায়ে ঐক্যফ্রন্ট নেতারা সভা ত্যাগ করে চলে যান। ঐক্যফ্রন্টের নেতারা বিভিন্ন অভিযোগ জানাতে নির্বাচন কমিশনে গিয়েছিলেন। ঐক্যফ্রন্ট নেতাদের অভিযোগ, প্রধান নির্বাচন কমিশনারের ‘আচরণ’ দেখে এবং অভিযোগ শুনতে অনীহার কারণে তারা সভা ত্যাগ করেন।