• বুধবার, মার্চ ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৬ রাত

নির্বাচনী প্রচারণা: ভোলায় তারকাদের হাট

  • প্রকাশিত ০৭:২৬ রাত ডিসেম্বর ২৬, ২০১৮
ভোলা জ্যাকব
ভোলার চরফ্যাশনে নৌকার নির্বাচণী প্রচারণায় তারকারা। ছবি: ঢাকা ট্রিবিউন

এই নির্বাচনী গণসংযোগে তারকাদের দেখতে কয়েক হাজার মানুষ সমবেত হন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের আওয়ামী লীগ প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন দেশের চলচ্চিত্র অঙ্গনের বেশ কয়েকজন প্রখ্যাত তারকা।

আবারও নৌকায় ভোট দিয়ে জ্যাকবকে নির্বাচিত করার জন্য বুধবার (২৬ ডিসেম্বর) চরফ্যাশনের ফ্যাশন স্কয়ারে নৌকার নির্বাচনী প্রচারণায় অংশ নেন চলচ্চিত্র শিল্পী ফেরদৌস,  রিয়াজ, অপু বিশ্বাস, পূর্ণিমা, ইমন ও পপির মতো তারকারা। 

জনগণের কাছে নৌকায় ভোট চেয়ে চিত্রনায়ক ফেরদৌস বলেন, “শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল এবং আজকে আপনাদের উপস্থিতি প্রমাণ করে চরফ্যাশন ও মনপুরার মাটি ছিল বঙ্গবন্ধুর ঘাঁটি।” 

ভোলার চরফ্যাশনে আওয়ামী লীগ প্রার্থী জ্যাকবের নির্বাচনী প্রচারণায় তারকারা। ছবি: ঢাকা ট্রিবিউন

এদিনের নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন ভোলা-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, তার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক চরফ্যাশন উপজেলা পরিষদের  চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, নির্বাচন সমন্বয়কারী ইউনুছ আল মামুন, চরফ্যাশন পৌরসভার মেয়র বাদল কৃষন দেবনাথ প্রমুখ। 

চরফ্যাশন স্কয়ারের এই নির্বাচনী গণসংযোগে তারকাদের দেখতে কয়েক হাজার মানুষ সমবেত হন। এর আগে তারকারা হেলিকপ্টার যোগে চরফ্যাশনে পৌঁছেন। পরে উপজেলার শশীভুষণ, দক্ষিণ আইচাসহ বিভিন্ন পথসভায় নৌকার প্রচারাভিযানে অংশ নেন।