• বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৪৯ সন্ধ্যা

প্রয়াত পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ১ লাখ টাকা দিলেন মাশরাফিপত্নী

  • প্রকাশিত ০৯:২২ রাত ডিসেম্বর ২৯, ২০১৮
সুমনা হক সুমি
মাশরাফি বিন মর্তুজার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকা নড়াইল গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক প্রয়াত মো. মনিরুজ্জামান মিন্টুর স্ত্রীকে চিকিৎসার জন্য এক লাখ টাকা দিয়েছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি। ছবি: ইউএনবি।

মাশরাফির নিরাপত্তার দায়িত্বে থাকা মনিরুজ্জামান মিন্টু বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান

নড়াইল-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মর্তুজার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকা নড়াইল গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক প্রয়াত মো. মনিরুজ্জামান মিন্টুর স্ত্রীকে চিকিৎসার জন্য এক লাখ টাকা দিয়েছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি।

মিন্টুর স্ত্রী রাবেয়া সদর হাসপাতালে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। শনিবার (২৯ডিসেম্বর) দুপুরে সদর হাসপাতালে রাবেয়ার সাথে দেখা করে তার হাতে টাকা তুলে দেন সুমি।

এছাড়াও মিন্টুর স্ত্রীর চিকিৎসার জন্য পুলিশ সুপারের পক্ষ থেকে ৭০ হাজার টাকা দেওয়া হয়েছে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, মনিরুজ্জামান মিন্টুর স্ত্রীর চিকিৎসার জন্য পুলিশ সুপারের পক্ষ থেকে ৭০ হাজার এবং জেলা প্রশাসকের পক্ষ থেকে ১০ হাজার টাকা দেয়া হয়েছে।

উল্লেখ্য, জাতীয় ক্রিকেট দলের ওডিআই অধিনায়ক মাশরাফির নিরাপত্তার দায়িত্বে থাকা মনিরুজ্জামান মিন্টু বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তখন তার স্ত্রী রাবেয়া অন্তঃসত্ত্বা ছিলেন।