• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫২ রাত

মেনন: মহাজোটের জয়ে বিপর্যয় থেকে রক্ষা পেয়েছে দেশ

  • প্রকাশিত ০৯:৫২ রাত জানুয়ারী ২, ২০১৯
menon
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। ফাইল ছবি

তিনি বলেন, নেতৃত্বশূন্য ও মেধাহীন ঐক্যফ্রন্টের ব্যানারে দেশকে আবার বহু বছর পেছনে নিয়ে যেত বিএনপি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট হেরে গেলে দেশ খুব বড় বিপর্যয়ের মুখে পড়ত বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। তিনি বলেন, নেতৃত্বশূন্য ও মেধাহীন ঐক্যফ্রন্টের ব্যানারে দেশকে আবার বহু বছর পেছনে নিয়ে যেত বিএনপি। সন্ত্রাস, চাঁদাবাজি, জঙ্গিবাদের অভয়ারণ্যে পরিণত হতো দেশ। মহাজোটের এই বিজয়ে বড় একটি বিপর্যয়ের হাত থেকে রক্ষা পেয়েছে বাংলাদেশ।

বুধবার (২ জানুয়ারি) বিকেলে তার সরকারি বাসভবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা কর্মচারী অ্যাসোসিয়েশনের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন মেনন।

তিনি বলেন, একাদশ জাতীয় নির্বাচনে নৌকার বিশাল বিজয় গত ১০ বছরের উন্নয়ন ও পরিশ্রমের ফসল। বর্তমান সরকারের গত উন্নয়ন কর্মকাণ্ডে সন্তুষ্ট হয়ে দেশের মানুষ ভোটের মাধ্যমে তাদের ইচ্ছার বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ আলী আকবরের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় কারিগরি সমিতির সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মাহাবুব সরকার, অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুছা চৌধুরী, কর্মচারী সমিতির সভাপতি সারওয়ার হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।