• বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩০ রাত

পুলিশের সামনেই ইয়াবা সেবন করলেন চরমোনাই পীরের চাচাতো ভাই

  • প্রকাশিত ০৮:১৮ রাত জানুয়ারী ১১, ২০১৯
ভাইরাল সেই ছবি
ডিবি হেফাজতে হাতকড়া পরা অবস্থায় চরমোনাই পীরের চাচাতো ভাই মওদুত করিমের ইয়াবা সেবনের ভাইরাল হওয়া সেই ছবি। ছবি: ঢাকা ট্রিবিউন।

তার দেহতল্লাশি করে ৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়

পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) হেফাজতে হাতকড়া পরা অবস্থায় চরমোনাই পীরের চাচাতো ভাইয়ের ইয়াবা সেবনের একটি ছবি সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার নাসিরুদ্দিন মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সূত্রের ভিত্তিতে বরিশালের সদর উপজেলার পশুরিকাঠি এলাকার   বেলতলা ফেরিঘাট থেকে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাতে মওদুত করিম নামের ঐ ব্যক্তিকে গ্রেফতার করে ডিবি পুলিশের একটি দল।

এসময় তার দেহতল্লাশি করে ৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে সে ইয়াবা গ্রহণের বিষয়টি স্বীকার করে।

জিজ্ঞাসাবাদের সময় কিভাবে ইয়াবা সেবন করা হয় তা দেখাতে বলার পর সে ডিবি পুলিশের সদস্যদের সামনেই ইয়াবা সেবন  করে। এসময় জিজ্ঞাসাবাদে উপস্থিত ডিবি পুলিশের এক সদস্য এই দৃশ্যটি স্মার্টফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

এ ব্যাপারে ডিবি পুলিশের সাব-ইন্সপেক্টর দেলোয়ার হোসেনকে সতর্ক করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সহকারী কমিশনার নাসিরুদ্দিন মল্লিক বলেন, "আটক মওদুত করিমকে শুক্রবার (১১ জানুয়ারী) বিকালে আদালতে হাজির করে মাদকদ্রব্য আইনের মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।"

উল্লেখ্য, আটক মওদুত করিম চরমোনাই পীর এবং ইসলামি আন্দোলন বাংলাদেশের চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের চাচাতো ভাই বলে পুলিশ সূত্রে জানা গেছে।