• রবিবার, জুলাই ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:৩৭ বিকেল

বাড়ি ভাড়া নিতে এসে অজ্ঞান করে স্বর্ণালংকার চুরি

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

শনিবার রাজধানীর সায়েদাবাদের করাতিটোলা এলাকায় ঘটনাটি ঘটেছে

অভিনব কায়দায় বাড়ি ভাড়া নিতে এসে দম্পতিকে অচেতন করে স্বর্ণালংকার  চুরি করে নিয়ে গেছে কয়েকজন অজ্ঞাত নারী। শনিবার (১২ জানুয়ারি) রাজধানীর সায়েদাবাদের করাতিটোলা এলাকায় ঘটনাটি ঘটেছে বলে নিশ্চিত করেছেন  ঢাকা মেডিকেল  কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া।

ভুক্তভোগী দম্পতি হচ্ছেন, এটিএম সোলাইমান (৭০) ও তার স্ত্রী নাজমা বেগম (৫৫)। অসুস্থ ঐ দম্পতিকে শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

তাদের পরিবার সূত্রে জানা যায়, করাতিটোলায় নিজ বাড়ির ৬ তলা ভবনের নিচতলায় থাকতেন ঐ দম্পতি। সকালে ৩ জন নারী বাসা ভাড়ার কথা বলে তাদের বাসায় এসেছিলো। এরপরের কোন ঘটনা এখনও জানা সম্ভব হয়নি কারণ এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের জ্ঞান ফেরেনি।

সংবাদ শুনে বাসায় গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে আনেন ওই দম্পতির মেয়ের জামাই তাজুল ইসলাম। তিনি বলেন, "শাশুড়ি নাজমা বেগমের গলায় ও হাতে কানে স্বর্নের গয়না হাতিয়ে নিয়েছে ঐ নারীরা। এ ছাড়াও আর অন্য কিছু খোয়া গেছে কিনা, তা তারা সুস্থ হয়ে বাসায় যাওয়ার পর জানা যাবে"। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, "অচেতন অবস্থায় তাদের দু'জন কে হাসপাতালে ভর্তি রয়েছে। তাদের জ্ঞান এখনো ফেরেনি। তাদের জ্ঞান ফিরলে তাদের জবানবন্দী নিয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে"।