• বৃহস্পতিবার, জানুয়ারী ২৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৪২ রাত

শেখ তন্ময়: রাতারাতি সব কিছুর পরিবর্তন সম্ভব নয়

  • প্রকাশিত ১০:২২ সকাল জানুয়ারী ১৩, ২০১৯
শেখ তন্ময়
শনিবার (১২ জানুয়ারি) দুপুরে বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়ন পরিষদ চত্বরে নির্বাচন পরবর্তী মত বিনিময় ও শীত বস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেখ সারহান নাসের তন্ময়। ছবি: ঢাকা ট্রিবিউন।

'বাগেরহাটে মাদক চাঁদাবাজ আর দূর্নীতিবাজ দের কোন ঠাঁই হবে না'

বাগেরহাট ২ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন “রাতারাতি সব কিছুর পরিবর্তন কখনই সম্ভব নয়।  ইচ্ছা থাকলে এবং সকলে সহযোগীতা করলে পরিবর্তন করা সম্ভব। তবে আমাদেও প্রাপ্তির চেয়ে প্রত্যাশা   অনেক বেশি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনা বাংলা গড়তে হলে আগে আমাদের সোনার মানুষ হতে হবে"।

শনিবার (১২ জানুয়ারি) দুপুরে বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়ন পরিষদ চত্বরে নির্বাচন পরবর্তী মত বিনিময় ও শীত বস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন “বাগেরহাটে মাদক চাঁদাবাজ আর দূর্নীতিবাজ দের কোন ঠাঁই হবে না। দেশ যেভাবে এগিয়ে চলছে তাতে বাংলাদেশের প্রতিটি গ্রাম হবে শহর। শহরের সব ধরনের সুবিধা গ্রাম পৌঁছে যাবে। এজন্য একটু অপেক্ষা করতে হবে এবং সকলে মিলে কাজ করতে হবে"।

রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ আবু শামীশ আছনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, সদও উপজেলা চেয়ারম্যান খান মুজিবুর রহমান, ভাইস চেয়ারম্যান সরদার মাসুদুর রহমান, বাগেরহাট পৌর আওয়ামী লীগৈর সভাপতি শেখ বশিরুল ইসলাম, শ্রমিক লীগের জেলা সভাপতি রেজাউর রহমান মন্টু, রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক দিপংকর দাস, সদর উপজেলা আওয়ামী লীগৈর তথ্য ও গবেষণা সম্পাদক শক্তি নারায়ন দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক পংকজ কর্মকার, আওয়ামী লীগ নেতা বিশ্বনাথ ঘোষ, অরুন দেবনাথ, শেখ আশরাফ আলী, মিজানুর রহমান শাহীন, শেখ মুরাদ হোসেন প্রমূখ।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি শেখ তন্ময় শীতার্তদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেন।