• রবিবার, ডিসেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৭ রাত

বগুড়ায় চালককে হত্যা করে রিকশা ছিনতাই

  • প্রকাশিত ০৩:৫৯ বিকেল জানুয়ারী ১৭, ২০১৯
বগুড়া

শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের রিকশা ও মোবাইল ফোন উদ্ধার কিংবা জড়িত সন্দেহে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি

বগুড়ার আদমদীঘিতে মারুফ হোসেন (২৪) নামে এক চালককে হত্যার পর তার ব্যাটারিচালিত রিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে উপজেলার ছাতনী বাজারের মৃধাপাড়া এলাকায় রাস্তার পাশে জঙ্গল থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। 

আদমদীঘি থানার ওসি (তদন্ত) আবদুর রাজ্জাকের ধারণা, রিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় তাকে হত্যা করা হয়। এ ব্যাপারে নিহতের মামা আল-আমিন দুপুরে থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নওগাঁ সদরের কামাইগাড়ি গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মারুফ হোসেন চার্জার রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। বুধবার রাত ২টার দিকে বাড়ি থেকে রিকশা নিয়ে বের হন। বৃহস্পতিবার সকালে নওগাঁ-নাটোর বাইপাস সড়কের ছাতনী বাজারের মৃধাপাড়া এলাকায় একটি জঙ্গলে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। 

খবর পেয়ে আদমদীঘি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে পাওয়া যায়নি তার রিকশা ও ব্যবহৃত মোবাইল ফোন।

আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম জানান, দুর্বৃত্তরা রিকশা ছিনতাইয়ে বাধা পেয়ে বা অন্য কোনও কারণে মারুফকে হত্যা করেছে।

তবে শিগগিরই এ হত্যা রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেফতার করা সম্ভব হবে বলে মনে করেন তিনি। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের রিকশা ও মোবাইল ফোন উদ্ধার কিংবা জড়িত সন্দেহে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।