• মঙ্গলবার, এপ্রিল ০৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:২৮ রাত

অভিনেতা তানভীরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশিত ০৭:১৪ রাত জানুয়ারী ১৮, ২০১৯
অভিনেতা তানভীর
অভিনেতা তানভীর। ছবি: সংগৃহীত

গৃহপরিচারক ঘরে ঢুকে তাকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান

রাজধানীর উত্তরা থেকে টেলিভিশন এবং সিনেমার অভিনেতা তানভীর হাসান সুমনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুরে তার মরদেহ উদ্ধার করে উত্তরা (পূর্ব) থানার পুলিশ।

 মানসিক সমস্যার কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উত্তরা (পূর্ব) থানার অফিসার ইন-চার্জ নুরে আলম সিদ্দিকী ঢাকা ট্রিবিউনকে বলেন, তানভীরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তানভীরের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি। তাই তাকে বোনের বাসায় রাখা হয়েছিল। মানসিক সমস্যার কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

উত্তরা পুলিশের সাব-ইন্সপেক্টর আবদুর রহিম জানান, গতরাত সাড়ে বারোটার দিকে ঘুমাতে যান তানভীর। সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে গৃহপরিচারক ঘরে ঢুকে তাকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তার চিৎকারে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে পুলিশকে জানালে আমরা তার মরদেহ উদ্ধার করি।

প্রসঙ্গত, তানভীর ঢাকা লিটল থিয়েটারের সদস্য ছিলেন। পরে তিনি নাট্যকেন্দ্রে যোগ দেন। নাটকে অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালনাও করেছেন। বিজ্ঞাপনচিত্র নির্মাতা হিসেবে অল্প দিনেই সুনাম অর্জন করেন। কাজ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও। ছবি আঁকতেন, ছিলেন ফ্যাশন ডিজাইনার। তিনি ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করার পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন।