• বুধবার, অক্টোবর ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৭ রাত

আইনমন্ত্রী: তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে

  • প্রকাশিত ০৭:২৫ রাত জানুয়ারী ১৮, ২০১৯
আইনমন্ত্রী আনিসুল হক
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা চত্তরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: ঢাকা ট্রিবিউন।

'যাদের কে জনগণ ভোট দেয় নাই তারা কার সাথে সংলাপ করবেন?'

তারেক রহমানকে দেশের মাটিতে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা হবে বলে মন্তব্য করেছেন আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক। 

শুক্রবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা চত্তরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বক্তব্যে ড. কামাল হোসেনের তীব্র সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, "তিনি প্রেস ক্লাবে বসে সাংবাদিক সম্মেলন করেন আর খবরের কাগজের শিরোনাম হন। অথচ তারা জনগণের কাছে আসেন না। শেষ পর্যন্ত তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন বলে সিধান্ত নিলেন। ক্ষমতায় যাওয়ার আগেই সাংবাদিক ভাইদের বললেন খামোশ। পুলিশকে গালি দিলেন। কাকে কি বলবেন বুঝে উঠতে পারেননি। জনগণ যখন তাদেরকে ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করলেন তখন তিনি বললেন জামায়াত কে নিয়ে নির্বাচন করা আমার ভুল হয়েছে। তারা যেনো বাংলাদেশের মাটিতে ধোকাবাজি করতে না পারে সেই দিকে খেয়াল রাখবেন"। 

আগামী ৬ ফেব্রুয়ারী ঐক্যফ্রন্টের রাজনৈতিক সংলাপ সম্পর্কে তিনি বলেন, "যাদের কে জনগণ ভোট দেয় নাই তারা কার সাথে সংলাপ করবেন? যারা জনগণকে মানুষ বলে মনে করেনা, তারা ঢাকা শহরে সোফায় বসে যা খুশি তাই করবে আর জনগণ তা মেনে নেবে না"।

সভায় সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক, মো: সেলিম ভূইয়া,আবুল কাসেম ভূইয়া, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুরাদ হোসেন ভূইয়া, সাবেক মেয়র নূরল হক ভূইয়া সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।