• শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:০৩ বিকেল

তথ্যমন্ত্রী: ঐক্যহীন ঐক্যফ্রন্ট নেতারা কিসের সংলাপ করবেন?

  • প্রকাশিত ০৯:১৭ রাত জানুয়ারী ১৮, ২০১৯
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

'আওয়ামী লীগ সরকার যে ফ্লাইওভার বানিয়েছে সেই ফ্লাইওভার দিয়েই তো যাতায়াত করেন'

নিজেদের মাঝে ঐক্য না থাকা ঐক্যফ্রন্ট নেতারা সরকারের সাথে কিসের সংলাপ করবেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, "ঐক্যফ্রন্ট নেতাদের নিজেদের মধ্যেই ঐক্য নেই, তারা কিসের সংলাপ করবে?"

শুক্রবার (১৮ জানুয়ারি) সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ঢাকা-২ আসন থেকে তৃতীয়বারের মতো সংসদ সদস্য হওয়া সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলামকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন বলে ইউএনবির একটি খবরে বলা হয়েছে।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, "বিএনপি চোখ থাকতে অন্ধ। তাদের অন্ধত্ব দূর করা যায় না। বিএনপি বলে দেশে কোনো উন্নয়ন হয়নি। কিন্তু তারা আওয়ামী লীগ সরকার যে ফ্লাইওভার বানিয়েছে সেই ফ্লাইওভার দিয়ে যাতায়াত করেন"।

এসময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে আর বিএনপিকে লাল কার্ড দেখিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

তথ্যমন্ত্রী আরো অভিযোগ করেন, "বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশে অসুস্থ ধারার রাজনীতি করছেন"।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাছান মাহমুদ বলেন, "দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগকে চারবার ক্ষমতায় বসিয়েছে, তাই দেশের মানুষদের সাথে নেতা-কর্মীদের কোনো খারাপ আচরণ করা যাবে না"।

সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ প্রমুখ।