• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

চট্টগ্রামে পুলিশকে কুপিয়ে আসামি ছেলেকে ছিনিয়ে নিলেন মা!

  • প্রকাশিত ০৭:০৩ রাত জানুয়ারী ১৯, ২০১৯
চট্টগ্রাম

ছিনিয়ে নেয়া আসামিকে এখনও ধরতে পারেনি পুলিশ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় আসামি আটক করার পর তার মায়ের হাতে আহত হয়েছেন ২ জন পুলিশ সদস্য। শনিবার (১৯ জানুয়ারি) দুপুরে বাঁশখালী পৌরসভার দক্ষিণ জুলদী এলাকায় এই ঘটনা ঘটে। এসময় পুলিশের উপর আক্রমণ করে আসামিকে পুলিশের হেফাজত থেকে ছিনিয়ে নিয়ে যায় তার পরিবারের সদস্যরা। 

এই ঘটনায় পুলিশ আসামির মা শামসুন্নাহার বেগমকে আটক করেছে পুলিশ। আহত পুলিশ সদস্যরা হলেন-বাঁশখালী থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) প্রদীপ চক্রবর্তী ও নূরনবী টিপু।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঢাকা ট্রিবিউনকে জানান, "চন্দনাইশ থানায় দায়ের হওয়া একটি হত্যাচেষ্টা মামলার আসামি জমির উদ্দিনকে আটক এবং তার সম্পদ বাজেয়াপ্ত করার নির্দেশ দেয় আদালত। এর প্রেক্ষিতে আসামিকে আটক করতে গেলে শুরু থেকেই পুলিশের সাথে চরম রুক্ষ ব্যবহার করা শুরু করেন তার পরিবারের সদস্যরা"।

এরপর আসামিকে গ্রেফতার করে ফেরার পথে পুলিশের উপর চড়াও হয় আসামি জমিরের পরিবার। এসময়  আসামির মা শামসুন্নাহার বেগম দা দিয়ে এসআই প্রদীপের ঘাড়ে কোপ দেন। তাকে রক্ষা করতে অভিযানে যাওয়া অপর পুলিশ সদস্য  নূরনবী টিপু এগিয়ে গেলে তাকেও কোপ দিয়ে আহত করে আসামি জমিরকে ছিনিয়ে নিয়ে যায় তার পরিবারের লোকজন।

ঘটনায় আহত টিপুকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং প্রদীপকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে, চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার ঢাকা ট্রিবিউনকে জানান, আহত প্রদীপ আশঙ্কামুক্ত।

ওসি কামাল হোসেন জানান, এই ঘটনায় শামসুন্নাহারের বিরুদ্ধে মামলা করা হবে। এছাড়া আসামি জমিরকে ধরতে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।