• বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:০০ রাত

মেঘনায় ডুবে যাওয়া ট্রলারের মালিক গ্রেফতার

  • প্রকাশিত ০৫:২৮ সন্ধ্যা জানুয়ারী ২০, ২০১৯
মুন্সীগঞ্জে ডুবে যাওয়া ট্রলার যাত্রীদের উদ্ধার কার্যক্রমে অংশ নিয়েছে জেলা প্রশাসন, নৌ-বাহিনী, কোস্টগার্ড, নৌ-পুলিশ ও বিআইডবলিউটিএ
মুন্সীগঞ্জে ডুবে যাওয়া ট্রলার যাত্রীদের উদ্ধার কার্যক্রমে অংশ নিয়েছে জেলা প্রশাসন, নৌ-বাহিনী, কোস্টগার্ড, নৌ-পুলিশ ও বিআইডবলিউটিএ। ছবি: ঢাকা ট্রিবিউন

গজারিয়া থানা পুলিশ তাকে নারায়ণগঞ্জ পঞ্চবটি এলাকা থেকে গ্রেফতার করে

মুন্সীগঞ্জের মেঘনায় ডুবে যাওয়া ট্রলারের মালিক জাকির দেওয়ানকে(৪৫) গ্রেফতার করেছে পুলিশ। ট্রলার ডুবে নিখোঁজের ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশীদ। ট্রলারের মালিক জাকির দেওয়ান নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার আকবর নগর গ্রামের মন্নাম দেওয়ান এর ছেলে। রবিবার(২০ জানুয়ারি) বেলা ১২টায় নারায়ণগঞ্জ জেলার পঞ্চবটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশীদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পলাতক ট্রলার মালিক জাকির দেওয়ানকে গ্রেফতার করা হয়। গজারিয়া থানা পুলিশ তাকে নারায়ণগঞ্জ পঞ্চবটি এলাকা থেকে গ্রেফতার করে। তাকে মুন্সীগঞ্জ আদালতে নিয়ে আসা হচ্ছে।

উল্লেখ্য, শুক্রবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বেঁচে যাওয়া শ্রমিক শাহ আলম সারেং মো. হাবিব (৫৫) এবং অজ্ঞাত মালবাহী জাহাজের চালককে মামলার প্রধান আসামি করে মামলাটি দায়ের করেন। সারেং মো. হাবিব মাদারীপুর জেলার শিবচর এলাকার মৃত করিম বেপারির ছেলে। 

মুন্সীগঞ্জে ডুবে যাওয়া ট্রলার যাত্রীদের উদ্ধার কার্যক্রম এখনও চলছে। এই উদ্ধারকার্যে অংশ নিয়েছে জেলা প্রশাসন, নৌ-বাহিনী, কোস্টগার্ড, নৌ-পুলিশ ও বিআইডবলিউটিএ।