• সোমবার, এপ্রিল ০৬, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৮:৫৯ রাত

কৃষিমন্ত্রী: যে কোন মূল্যে কৃষিকে লাভজনক ও সম্মানজনক পেশায় পরিণত করা হবে

  • প্রকাশিত ১০:০৩ রাত জানুয়ারী ২৬, ২০১৯
টাঙ্গাইল আব্দুর রাজ্জাক
কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। ফাইল ছবি ঢাকা ট্রিবিউন

 'বিএনপি সংসদের বাইরে থাকলেও গণমাধ্যম্যের মাধ্যমে শক্তিশালী বিরোধী দলের ভূমিকা পালন করতে পারে'

"যে কোন মূল্যে কৃষিকে লাভজনক ও সম্মানজনক পেশায় পরিণত করা হবে এবং এ জন্য যে ধরণের কৌশল অবলম্বন করা দরকার তাই করা হবে", বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

শনিবার টাঙ্গাইলের ধনবাড়ীর নিজ বাসভবন মুশুদ্দি রেজিয়া কুঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি তার এই লক্ষ্য অর্জনের জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। পাশাপাশি তিনি তার কাজে সাংবাদিকদের গঠনমূলক সমালোচনাও প্রত্যাশা করেন। এছাড়াও মফস্বল সাংবাদিকদের দক্ষতা বাড়ানোসহ সুযোগ-সুবিধা বৃদ্ধির প্রস্তাব করা হবে বলেও জানান কৃষিমন্ত্রী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেন, "বিএনপি সংসদের বাইরে থাকলেও গণমাধ্যম্যের মাধ্যমে শক্তিশালী বিরোধী দলের ভূমিকা পালন করতে পারে"।

মতবিনিময়কালে উপস্থিত সাংবাদিকদের মধ্যে আলোচনায় অংশ নেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি যুগান্তরের জেলা প্রতিনিধি জাফর আহমেদ, জনকণ্ঠের জেলা প্রতিনিধি ইফতেখারুল অনুপম, প্রথম আলোর জেলা প্রতিনিধি কামনাশীষ শেখর, সমকালের জেলা প্রতিনিধি আব্দুর রহিম, এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নাসির উদ্দিন, ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সমকাল প্রতিনিধি আনছার আলী, ভোরের পাতার মধুপুর প্রতিনিধি আব্দুল্লাহ আবু এহসান, বাংলাদেশ খবরের ধনবাড়ী প্রতিনিধি মো. ইউনুস আলী প্রমুখ।