• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:০৬ দুপুর

গণভবনে চা চক্রের আমন্ত্রণে ‘আরেকটি প্রতারণার’ গন্ধ পাচ্ছে বিএনপি

  • প্রকাশিত ১০:১৬ সকাল জানুয়ারী ২৮, ২০১৯
বিএনপি
রবিবার জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করে বিএনপি। ছবি: ইউএনবি।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতাদের আগামী ২ ফেব্রুয়ারি গণভবনে চা-চক্রের আমন্ত্রণ জানান

বিএনপির সিনিয়র নেতা ড. আব্দুল মঈন খান বলেছেন, "প্রধানমন্ত্রীর চা চক্রে জাতীয় ঐক্যফ্রন্ট ও অন্যান্য রাজনৈতিক দলের নেতাদের আমন্ত্রণের প্রধান উদ্দেশ্য হলো প্রহসনের সরকারকে স্বীকৃতি দেয়া।"

রবিবার জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ আয়োজিত সভায় আব্দুল মঈন খান আরও বলেন, "ক্ষমতাসীন দলের মতো তাদের দলের ছয়জন সংসদ সদস্যও জনগণের ভোটে নির্বাচিত হয়নি। সরকার ও নির্বাচন কমিশনের মিথ্যা নির্বাচনে তাদের বিজয় দেখানো হয়েছে।"

তিনি বলেন, "৩০ ডিসেম্বর আমরা প্রহসনের নির্বাচন দেখেছি। সেই ভুয়া নির্বাচনের মাধ্যমে আজকে সংসদ প্রতিষ্ঠিত করা হয়েছে। সরকার নিজেও সত্যিকারের অবস্থা জানে।"

বিএনপি নেতা আরও বলেন, "এ কারণেই সরকার এখন ব্যস্ত হয়ে গিয়েছে কীভাবে তাদের এই প্রহসনের সরকারকে মানুষের কাছে গ্রহণযোগ্য করে তোলা যায়। মানুষের কাছে গ্রহণযোগ্য করার এই যে প্রচেষ্টা, সেই প্রচেষ্টার অংশ হিসেবেই চা-চক্রের (গণভবনে) আয়োজন করা হয়েছে।"

এর আগে শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতাদের আগামী ২ ফেব্রুয়ারি গণভবনে চা-চক্রের আমন্ত্রণ জানান।