• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

ট্রাকের ভারে ব্রীজ ভেঙে খাদে, নিহত ২

  • প্রকাশিত ০৪:০৩ বিকেল ফেব্রুয়ারি ৭, ২০১৯
সড়ক দুর্ঘটনা
সুনামগঞ্জে এসটি স্টিলের মাল বোঝাই একটি ট্রাক বিশ্বম্ভরপুরের বেইলী ব্রীজে উঠলে সাথে সাথে ব্রীজটি ভেঙ্গে খাদে পড়ে যায়। ছবি: ঢাকা ট্রিবিউন

আরো ১ জন এখনও ট্রাকের নিচে চাপা পড়ে আছেন

সুনামগঞ্জে একটি মালবোঝাই ট্রাকের ভারে বেইলী ব্রীজ ভেঙ্গে ২ জন নিহত এবং আরো ৫ জন আহত হয়েছেন। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। 

আরো ১ জন এখনও ট্রাকের নিচে চাপা পড়ে আছেন। বুধবার সকাল ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানা যায়, ঢাকা থেকে আগত এসটি স্টিলের মাল বোঝাই একটি ট্রাক বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের রণবিদ্যা এলাকার বেইলী ব্রীজে উঠলে সাথে সাথে ব্রীজটি ভেঙ্গে খাদে পড়ে যায়। ওই সময় ট্রাকে চালকসহ ৭ জন শ্রমিক ছিলেন। ২ জন ট্রাকের উপরে ছিলেন। ব্রীজটি ভেঙ্গে পড়ার পর স্থানীয়রা এসে চালকসহ ৫ জনকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনায় ট্রাকের উপরে থাকা ২ জনের ১ জন শ্রমিক ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। অন্যজন এখনও ট্রাকের নিচে চাপা পড়ে আছে। আটকে পড়া ঐ শ্রমিককে উদ্ধারে চেষ্টা চলিয়ে যাচ্ছে পুলিশ।  

দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক সফিউল আলম ও পুলিশের উর্ধতন কর্মকর্তারা। বিশ্বম্ভর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান ঢাকা ট্রিবিউনকে জানান, “সকাল ১১টার দিকে একটি ভারী স্টিলের মাল বোঝাই ট্রাকসহ ব্রীজটি ভেঙ্গে পড়ে ১জন নিহত ও ১জন নিখোঁজ ও ৫ জন আহত হয়েছে। পুলিশ এবং  ফায়ার সার্ভিসের কর্মীরা যৌথ উদ্ধার অভিযান চালাচ্ছে”।

এদিকে বেইলী ব্রীজটি ভেঙ্গে পড়ায় বিশ্বম্ভরপুর ও তাহিরপুরের সাথে সরাসরি সড়ক যোগাযোগ বিছিন্ন হয়ে পড়ায় চরম বিপাকে পড়েছে এলাকার জনসাধারণ।