• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

দেড়মণ গাঁজা সহ ৩ পাচারকারী আটক

  • প্রকাশিত ০৩:৪৪ বিকেল ফেব্রুয়ারি ৯, ২০১৯
গাঁজা
আটককৃতরা হলেন- গোপালগঞ্জেরর মোখছেদপুর উপজেলার এস এম তৌহিদুজ্জামান (২৬), হবিগঞ্জের মাধবপুর উপজেলার মোঃ শাহ আলম (২৫), এবং প্রাইভেটকার চালক মোঃ মনিরুল ইসলাম রনি (২৬)।

উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৯ লক্ষ ৭ হাজার টাকা বলে জানান র‍্যাব কর্মকর্তারা

ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডা এলাকা থেকে অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজা ও একটি প্রাইভেট-কার সহ ৩ মাদক পাচারকারী জনকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। 

আজ শনিবার সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র‍্যাব তাদেরকে আটক করে।

পরে দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে র‍্যাব আসামীদেরকে গণমাধ্যমকর্মীদের সামনে হাজির করেন। আটকরা হলেন- গোপালগঞ্জেরর মোখছেদপুর উপজেলার এস এম তৌহিদুজ্জামান (২৬), হবিগঞ্জের মাধবপুর উপজেলার মোঃ শাহ আলম (২৫), এবং প্রাইভেটকার চালক মোঃ মনিরুল ইসলাম রনি (২৬)।

সংবাদ সম্মেলনে ভৈরব র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, "গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি সিলেট থেকে ব্রাহ্মণবাড়িয়া হয়ে বিপুল পরিমান গাঁজা ঢাকা উদ্দেশ্যে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বিজয়নগর উপজেলার মাধবপুর এলাকার র‍্যাবের টহল বসানো হয়। পরে প্রাইভেট-কারটি র‍্যাবের সংকেত অমান্য করে কুমিল্লা সিলেট সড়কে প্রবেশ করে। পরে ব্রাহ্মণবাড়িয়ার পৌর শহরের মেড্ডা এলাকায় প্রাইভেট-কারে গতিরোধ করে তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় রাখা ৬০ কেজি গাঁজা ও মাদক বিক্রির ৭ হাজার ১শত ৩৫ টাকা সহ তাদেরকে আটক করা হয়"।

উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৯ লক্ষ ৭ হাজার টাকা বলে জানান র‍্যাব কর্মকর্তারা। আটককৃতদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।