• রবিবার, মে ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা

  • প্রকাশিত ০৪:১৭ বিকেল ফেব্রুয়ারি ১০, ২০১৯
রোববার সকালে নোয়াখালীর চরমণ্ডলে সিনেমার শুটিংয়ের সময়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন দেশের জনপ্রিয় চিত্রাভিনেতা ফেরদৌস এবং পূর্ণিমা।
রোববার সকালে নোয়াখালীর চরমণ্ডলে সিনেমার শুটিংয়ের সময়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন দেশের জনপ্রিয় চিত্রাভিনেতা ফেরদৌস এবং পূর্ণিমা। ছবি: সংগৃহীত

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের "গাঙচিল" উপন্যাস অবলম্বনে নির্মিত চলচিত্রের শুটিংয়ের সময় মোটরসাইকেল দুর্ঘটনাটি ঘটে

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন দেশের জনপ্রিয় চিত্রাভিনেতা ফেরদৌস এবং পূর্ণিমা। রোববার ( ১০ ফেব্রুয়ারি) সকালে নোয়াখালীর চরমণ্ডলে সিনেমার শুটিংয়ের সময়ে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের "গাঙচিল" উপন্যাস অবলম্বনে নির্মিত চলচিত্রের শুটিং এর সময় মোটরসাইকেল দুর্ঘটনাটি ঘটে। ফেরদৌস ও পূর্ণিমাকে কোম্পানীগঞ্জের বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল ।

"এক কাপ চা" খ্যাত পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, "সকালে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং চলছিল, এসময় মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা এবং পেছনে বসা ছিলেন ফেরদৌস। হঠাৎ মোটর সাইকেলটি উল্টে গেলে দুইজন ছিটকে পড়ে যাওয়ায় বেশ ব্যথা পেয়েছেন দুজনেই।" 

প্রসঙ্গত, গত ৬ ফেব্রুয়ারি থেকে চরমণ্ডল আর চর এলাহিতে "গাঙচিল" ছবির শুটিং করছেন ফেরদৌস আর পূর্ণিমা। সিনেমাটির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর জুটি বেঁধে বড় পর্দায় ফিরছেন বাংলা চলচিত্রের জনপ্রিয় এই দুই তারকা।