• সোমবার, ডিসেম্বর ১৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:১৫ রাত

ভালোবাসা দিবসে মারধর করে প্রেম নিবেদন, যুবকের কারাদণ্ড

  • প্রকাশিত ০৭:৫৯ রাত ফেব্রুয়ারি ১৪, ২০১৯
চাঁদপুর

দণ্ডপ্রাপ্ত আনিস চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রী কলেজে এইচএসসি শ্রেণির শিক্ষার্থী

বিশ্ব ভালোবাসা দিবসে প্রেম নিবেদনকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনার জেরে এক কলেজ ছাত্রকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত আনিসুর রহমান চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রী কলেজের এইচএসসি শিক্ষার্থী। 

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপরে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই ছাত্রকে ১৫ দিনের কারাদণ্ডাদেশ দেন।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে হাজীগঞ্জ উপজেলার পিরোজপুর বাজার সংলগ্ন সেতুর ওপর পিরোজপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে প্রেম নিবেদন করে একই গ্রামের কলেজছাত্র আনিসুর রহমান। প্রস্তাবে রাজি না হওয়ায় জবরদস্তিমূলক আচরণ করতে শুরু করে সে।

সূত্র আরও জানায়, এক পর্যায়ে ওই স্কুলছাত্রী জুতাপেটার হুমকি দিলে তাকে সেখানেই চড়-থাপ্পড় মারতে শুরু করে আনিস। ঘটনাটি ওই ছাত্রী তার অভিভাবকদের জানালে তারা হাজীগঞ্জ থানায় অভিযোগ করেন। 

থানার উপ-পরিদর্শক সুমন ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত কলেজছাত্রকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন। আদালত যৌন হয়রানির অভিযোগে তাকে ১৫ দিনের দণ্ড দিয়ে কারাগারে পাঠায়।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ঢাকা ট্রিবিউনকে বলেন, ছেলেটির কথায় রাজি না হওয়ায় সে মেয়েটির এক বান্ধবীর সামনেই তাকে চড়-থাপ্পড় মারে। পরে ওই ছাত্রীর অভিভাবক, এলাকাবাসী এবং স্কুলের প্রধান শিক্ষকের অভিযোগ ও তথ্যের পরিপ্রেক্ষিতে সাক্ষ্যগ্রহণের মাধ্যমে তাকে ১৫ দিনের সাজা দেওয়া হয়েছে।