• রবিবার, ডিসেম্বর ০৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:৪৭ রাত

কুষ্টিয়ায় ‘গোলাগুলিতে' নিহত ২ ডাকাত

  • প্রকাশিত ১১:৫৩ সকাল ফেব্রুয়ারি ১৯, ২০১৯
গুলি
প্রতীকী ছবি

ডাকাতদের নিজেদের মধ্যে গোলাগুলিতে এই ঘটনা ঘটে

কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতদের মধ্যে গোলাগুলিতে দুই ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি নিহতরা ডাকাত দলেরই সদস্য। 

মঙ্গলবার ভোর ৪টার দিকে উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, উপজেলার গড়ড়া গ্রামের মছের উদ্দিনের ছেলে মুফাজ্জেল হোসেন ওরফে মুফা (৪২) ও কৈপাল গ্রামের আব্দুর রহিমের ছেলে মাহাবুল হোসেন (৪০)। তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে বলেও জানায় পুলিশ। 

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে দু’দল ডাকাত অভ্যন্তরীণ কোন্দলে নিজেদের মধ্যে গোলগুলিতে লিপ্ত হওয়ার সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার পুলিশের টহল টিম ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি চালালে একপর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে খোঁজখবর নিয়ে পুলিশ নিহত ডাকাতদের পরিচয় জানান। 

তিনি আরও জানান, এ সময় দৌলতপুর থানার উপপরিদর্শক (এসআই) আসাদ হোসেন ও কনস্টেবল মো. জিয়া আহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি দেশি এলজি বন্দুক, চারটি গুলি ও একটি রামদা উদ্ধার করেছে। তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।