• বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৩০ দুপুর

গোপালগঞ্জে ৬ কোচিং সেন্টারের বেঞ্চ পোড়ালেন ইউএনও

  • প্রকাশিত ১২:০৬ দুপুর ফেব্রুয়ারি ২০, ২০১৯
গোপালগঞ্জ
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ৬ টি কোচিং সেন্টার সিলগালা করে অন্তত ১শ’ জোড়া বেঞ্চ জব্দ করে তা পুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত । ছবি: মনোজ সাহা/ঢাকা ট্রিবিউন

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.এস.এম মাঈনুদ্দিনের নেতৃত্বে এ পরিচালিত ভ্রাম্যমান আদালত এ নির্দেশ দেন

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ৬ টি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত । এসব কোটিং সেন্টার থেকে অন্তত ১শ’ জোড়া বেঞ্চ জব্দ করে তা পুড়িয়েও দেয়া হয়। মঙ্গলবার(১৯ ফেব্রুয়ারি) কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.এস.এম মাঈনুদ্দিনের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালতটি পরিচালিত হয়। 

এ ছাড়া কোচিং সেন্টারের মালিক কাশিয়ানী উপজেলার মাজড়া এমইউ সিনিয়র মাদ্রাসার শিক্ষক রানা হাসানকে ৫ হাজার টাকা জরিমানা করে ওই আদালত। পরে উপজেলা কমপ্লেক্সে এনে এসব বেঞ্চ অগ্নিসংযোগে ধ্বংস করা হয়। 

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস.এম মাঈনুদ্দিন জানান, “কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান, মোরাদ হোসেন, মাজড়া এম.ইউ সিনিয়র মাদ্রাসার শিক্ষক জহিরুল ইসলাম ও রানা হাসান দীর্ঘ দিন ধরে উপজেলা সদরে কোচিং ব্যবসা করে আসছিলো। বার বার তাদের নিষেধ করার পরও তারা কোচিং বন্ধ করেনি।"