• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৫১ সন্ধ্যা

খাদ্যমন্ত্রী: বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল

  • প্রকাশিত ০৩:৩৭ বিকেল ফেব্রুয়ারি ২২, ২০১৯
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। ছবি: ট্রিবিউন ডেস্ক

"এই ধারা অব্যাহত রাখতে অতিতে যেসব মহাপুরুষ ছিলেন তাদের দেয়া সৎ উপদেশগুলো আমাদের মেনে চলতে হবে"

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, "প্রধানমন্ত্রী শেখ হসিনা বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। এই ধারা অব্যাহত রাখতে অতিতে যেসব মহাপুরুষ ছিলেন তাদের দেয়া সৎ উপদেশগুলো আমাদের মেনে চলতে হবে"।

টাঙ্গাইলের ঘাটাইলের পাকুটিয়া সৎসংঘ আশ্রম প্রাঙ্গনে শ্রীশ্রী ঠাকুর অনুকুল চন্দ্রের ১৩১তম জন্মবার্ষিকী উপলক্ষে মন্ত্রী বৃহস্পতিবার সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

তিনি আরো বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় যাওয়ার পর তিনিবাংলাদেশকে সোনার বাংলার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মানুষ হলো সৃষ্টির শেষ্ঠ জীব। কিন্তু আমরা শেষ্ঠ জীব হিসেবে থাকতে পারছি না"।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আতাউর রহমান খান, ঢাকা বিভাগের স্বাস্থ্য ও পরিবার মন্ত্রাণালয়ের পরিচালক ডা. নিতীশ কান্তি দেব নাথ প্রমুখ।বাংলাদেশ ও ভারত থেকে আসা শ্রীশ্রী ঠাকুর অনুকুল চন্দ্রের ভক্তবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির অর্থ ও সদনপত্র বিতরন করেন এবং বিনামুল্যে চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেন খাদ্য মন্ত্রী।