• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:৩১ দুপুর

ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত ০৮:৪০ রাত ফেব্রুয়ারি ২৩, ২০১৯
ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি সম্মেলন
ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখছেন পত্রিকার প্রকাশক কাজি আনিস আহমেদ। ছবি: রাজিব ধর/ ঢাকা ট্রিবিউন।

সম্মেলনে জেলা প্রতিনিধিরা পত্রিকার সংবাদ সম্প্রচারের ক্ষেত্রে তাদের মতামত তুলে ধরেন

শনিবার ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি সম্মেলন। সম্মেলনে বিজ্ঞাপনদাতা এবং বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধিসহ মোট ৬৮ জন উপস্থিত ছিলেন।

সম্মেলনের স্বাগত বক্তব্যে ঢাকা ট্রিবিউনের প্রকাশক কাজী আনিস আহমেদ পত্রিকাটির ভবিষ্যৎ দিনের পরিকল্পনা সম্পর্কে জেলা প্রতিনিধিদের অবগত করেন। এসময় তিনি এইসব পরিকল্পনা বাস্তবায়নে উপস্থিত সকল প্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন এবং পত্রিকাটির শুরু থেকেই সহযোগিতার জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান বলেন, বিভিন্ন জাতীয় ইস্যুগুলোকে সম্পূর্ণভাবে পাঠকদের সামনে তুলে ধরার জন্য ঢাকার মতই জেলা থেকে আসা খবরগুলো খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

সম্মেলনে জেলা প্রতিনিধিরাও পত্রিকার সংবাদ সম্প্রচারের ক্ষেত্রে তাদের মতামত তুলে ধরেন।

পৃথক অধিবেশনে সকালে সম্মেলনে উপস্থিত ছিলেন, ঢাকা ট্রিবিউনের নির্বাহী সম্পাদক রিয়াজ আহমেদ, সহকারি বার্তা সম্পাদক আদিল মাহমুদ, প্রধান প্রতিবেদক সৈয়দ সামিউল বাসার অনিক, জেলা সমন্বয়ক শাহ আলম, প্রধান ফটোসাংবাদিক সৈয়দ জাকির হোসেন, জেষ্ঠ্য সহ-সম্পাদক তিলকা বিনতে মেহতাব এবং পরামর্শক আল ইমরুন গর্জন। সম্মেলনে তারা সংবাদ, সংবাদ সম্পর্কিত ছবি এবং সংবাদ সম্প্রচার নিয়ে তাদের মতামত এবং ধারণা নিয়ে আলোকপাত করেন।

বিকালের অধিবেশনে জেলা প্রতিনিধিদের সাথে নিজেদের মতামত ব্যক্ত করেন যুগ্ম প্রধান ক্রীড়া সম্পাদক আলি শাহরিয়ার আমিন এবং জেষ্ঠ্য প্রতিবেদক ইব্রাহিম হাসনাইন অভি।

পরবর্তীতে ঢাকা ট্রিবিউনের জেনারেল ম্যানেজার (এইচআর এবং অ্যাডমিন) ফারজানা ইয়াসমিন, আহমেদ শোয়েব ইকবাল (মার্কেটিং এবং সেলস), বিজ্ঞাপন বিভাগের প্রধান শাহিন আহসান এবং প্রকাশনা বিভাগের প্রধান মাসুদ কবির পাভেল প্রতিষ্ঠানের ভবিষ্যৎ কর্মপন্থা নিয়ে আলোচনা করেন।