• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

সাভারে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

  • প্রকাশিত ০৯:০৮ রাত ফেব্রুয়ারি ২৪, ২০১৯
ধর্ষণ
প্রতীকী ছবি

এ ঘটনায় রবিবার দুপুরে ধর্ষিতার বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন

সাভারে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ফাহিম শেখ (১৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। রবিবার বিকেলে সাভারের জয়নাবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণকৃষ্ণ অধিকারী ঢাকা ট্রিবিউনকে জানান, শনিবার রাত নয়টার দিকে পাশের রাজফুলবাড়িয়ার শোভাপ্রু এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। 

আটককৃত যুবক কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানা এলাকার কন্দি মেঘনা গ্রামের রতন শেখের ছেলে। ও শোভাপুর এলাকায় মোহাম্মদ আলীর ভাড়া বাড়িতে থেকে ইলেকট্রিশিয়ানের কাজ করতেন।

ধর্ষিতার পারিবারিক সুত্র ও পুলিশ জানায়, নির্যাতিত ঐ শিশু সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় তার বাবা মায়ের সাথে থাকতেন। শনিবার রাতে একই বাড়ির ভাড়াটিয়া বখাটে ইলেকট্রিশিয়ান ওই শিশুকে কৌশলে তার কক্ষে নিয়ে যায়। এসময় তার মুখ চেপে ধরে শিশুর উপর চালানো হয় পাশবিক নির্যাতন। পরে শিশুর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে বখাটে ধর্ষণকারী পালিয়ে যায়।

এ ঘটনায় রবিবার দুপুরে ধর্ষিতার বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে জয়নবাড়ী এলাকা থেকে ওই যুবককে আটক করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার উপ-পরিদর্শখ (এস আই) প্রাণকৃষ্ণ অধিকারী ঢাকা ট্রিবিউনকে বলেন, "শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকের কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে"।