• সোমবার, আগস্ট ২৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৬ রাত

জয়পুরহাটে `বন্দুকযুদ্ধে’ নিহত ১

  • প্রকাশিত ০১:০২ দুপুর ফেব্রুয়ারি ২৫, ২০১৯
বন্দুকযুদ্ধ

রবিবার রাতে এ ঘটনা ঘটে

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তাওশারা গ্রামে রবিবার দিবাগত রাতে কথিত ‘বন্দুকযুদ্ধে' এক ব্যক্তির নিহতের কথা জানিয়েছে র‍্যাব। 

নিহত তোফাজ্জল হোসেন (৩৭) ওরফে ওয়াজেদ উত্তরমহেশপুর-সরকার পাড়া গ্রামের মরহুম ওয়াদুদ সরকারের ছেলে।

র‍্যাব তাকে একজন চিহ্নিত র্শীষ মাদক ব্যবসায়ী দাবি করে বলছে, নিহত ওয়াজেদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, চোরাচালান, ছিনতাইসহ ১২/১৩টি মামলা রয়েছে।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেনের ভাষ্য, "রবিবার রাত পৌনে ২টার দিকে ক্ষেতলালের তাওশারা গ্রামে মাদক বেচাকেনা চলছে, এমন খবরে র‍্যাবের একটি টহলদল সেখানে যায়। মাদক ব্যবসায়ীদের দেখে তাদের চ্যালেঞ্জ করলে তারা গুলি ছুড়ে। আত্মরক্ষায় র‍্যাব পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় ৫মিনিট গুলি বিনিময় শেষে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়"।

'পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় র্শীষ মাদক ব্যবসায়ী তোফাজ্জল হোসেন ওরফে ওযাজেদকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নিকটস্থ ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন', যোগ করেন তিনি।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি, একটি গুলির খোসা, একটি ম্যাগজিন ও ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করার কথা জানিয়ে র‌্যাবের এই কর্মর্তা বলেন, ‘বন্দুকযুদ্ধে’ তাদের দুই সদস্য আহত হয়েছে।