• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:০৬ দুপুর

‘হিরো থেকে ভিলেন’ হয়ে জেল হাজতে আলম

  • প্রকাশিত ০৪:২৩ বিকেল মার্চ ৭, ২০১৯
হিরো আলম
বৃহস্পতিবার বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায় ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমকে। ছবি: ঢাকা ট্রিবিউন

বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন

বগুড়ায় যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেফতার বহুল আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে সদর থানা থেকে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। 

এদিন আদালতে উপস্থিত হয়ে হিরো আলম জামিন প্রার্থনা করলে বিকালে শুনানি শেষে বিচারক আহম্মেদ শাহরিয়ার তারিক জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক আবদুর রহিম ঢাকা ট্রিবিউনকে জানান, যৌতুকের কারণে স্ত্রী সাদিয়া বেগম সুমিকে মারধরের অভিযোগে বুধবার দুপুরে হিরো আলমের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন শ্বশুর সাইফুল ইসলাম। এর আগে হিরো আলম তার স্ত্রী, শ্বশুরসহ ৫ জনের বিরুদ্ধে তাকে মারধর ও বাড়ি থেকে টাকা এবং মুঠোফোন হাতিয়ে নেওয়ার অভিযোগ করেন। 

পাল্টিপাল্টি অভিযোগ হওয়ায় বুধবার রাতে দু’পক্ষকে থানায় ডাকা হয়। সমঝোতা না হওয়ায় শ্বশুরের অভিযোগে রাতেই থানা থেকে হিরো আলমকে প্রথমে আটক ও পরে গ্রেফতার দেখানো হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আইনজীবীর মাধ্যমে জামিন প্রার্থনা করেন হিরো আলম। বিকেলে শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবেদন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। 

বিষয়টি নিশ্চিত করে বগুড়ার কোর্ট ইন্সপেক্টর আবুল কালাম আজাদ ঢাকা ট্রিবিউনকে জানান, হিরো আলম আইনজীবীর মাধ্যমে জামিন প্রার্থনা করলে তিনি এর বিরোধিতা করেন। আদালতের নির্দেশে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।