• বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:২৩ রাত

রাজধানীতে এসি বিস্ফোরণে দম্পতি দগ্ধ

  • প্রকাশিত ০৮:০২ রাত মার্চ ১৯, ২০১৯
উত্তরা ৩

সোমবার রাত পৌনে ২টার দিকে শয়ন কক্ষে এসি বিস্ফোরণে তারা দগ্ধ হন। দু'জনেরই অবস্থা আশঙ্কাজনক

রাজধানীর উত্তরা ৩নং সেক্টরে একটি বাসায় এসি বিস্ফোরণে দগ্ধ হয়েছেন বিমানবন্দর থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলমগীর ভূইয়া (৬০) ও তার স্ত্রী বিলকিস ফারজানা বেবি (৪৮)। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার দিবাগত রাত আনুমানিক ২টায় উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের ১৮ নম্বর রোডের একটি ৭ তলা ভবনের ৫ম তলায় এ দুর্ঘটনা ঘটে।

আলমগীর ভূইয়ার ছোটভাই তানজিল শাহরিয়া জানান, সোমবার রাত পৌনে ২টার দিকে শয়ন কক্ষে এসি বিস্ফোরণে তারা দগ্ধ হন। তাদেরকে উদ্ধার করে রাত ৩ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটিতে ভর্তি করা হয়। 

ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল ঢাকা ট্রিবিউনকে জানান, দু'জনেরই শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। 

প্রসঙ্গত, দগ্ধ আলমগীর হোসেন ভূইয়ার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার ছোট ফাউসা গ্রামে। তার বাবা মৃত একেএম নুরুল ইসলাম। তিনি বিমানবন্দর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। তার স্ত্রী ফারজানা উত্তরা পশ্চিম থানার মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।