• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

মায়ের পরকীয়া প্রেমিককে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত ০৫:১১ সন্ধ্যা মার্চ ২২, ২০১৯
হত্যাকাণ্ড
প্রতীকী ছবি

পুলিশ জানায়, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাভার রফিকুল বারি (৫১) নামের এক ঠিকাদারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে খুঁজে না পেয়ে তার মাকে (৩৮) আটক করেছে।

শুক্রবার সকালে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লা থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত মাসুম (২০)-এর মায়ের সঙ্গে নিহত ব্যবসায়ীর পরকীয়ার বিষয়টি জানার পরই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটায় বলে জানিয়েছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) তাহমুদ।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত রফিকুল বারি টাঙ্গাইলের নাগরপুর এলাকার বারেকের ছেলে। সাভারের ডগড়মোড়া এলাকায় নিজ বাড়িতে থাকতেন তিনি। অপরদিকে, তালবাগ এলাকায় ছেলে মাসুমকে নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন ওই নারী।

জানা যায়, বৃহস্পতিবার রাতে রফিকুল ওই নারীর সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে যান। বিষয়টি বুঝতে পেরে ছেলে তাকে কুপিয়ে হত্যা করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) তাহমুদ ঢাকা ট্রিবিউনকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।