• রবিবার, মে ২৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:২৪ সকাল

পিস্তল নিয়ে শাহজালালে গিয়ে আটক আ.লীগ নেতা

  • প্রকাশিত ০৮:১৯ রাত মার্চ ২২, ২০১৯
গুলি
প্রতীকী ছবি

তিনি পূর্ব ঘোষণা ছাড়াই অস্ত্র ও গুলি নিয়ে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আসেন।

পূর্ব ঘোষণা ছাড়াই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে অস্ত্র নিয়ে ঢোকায় মুজিবুর রহমান নামে সাতক্ষীরা আওয়ামী লীগের এক নেতাকে আটক করেছে অ্যাভিয়েশন সিকিউরিটি (অ্যাভসেক)। শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় তাকে আটক করা হয়। 

বিমানবন্দর অ্যাভিয়েশন সিকিউরিটি পরিচালক উইং কমান্ডার নূরে আলম সিদ্দিকী ঢাকা ট্রিবিউনকে জানান, শুক্রবার সন্ধ্যা সাতটায় নভোএয়ারের একটি ফ্লাইটে যশোরে যাওয়ার কথা ছিল তার। সন্ধ্যা ছয়টায় তিনি বিমানবন্দরে আসেন। ব্যাগ স্ক্যানিং এর আগ পর্যন্ত তিনি নিজের কাছে অস্ত্র থাকার বিষয়টি নিরাপত্তারক্ষীদের জানান নি। এসময় অ্যাভিয়েশন সিকিউরিটির এক সদস্যের তল্লাশিতে তার সঙ্গে পিস্তল ও ৩৫ রাউন্ড গুলি থাকার বিষয়টি ধরা পড়ে।

তিনি আরও জানান, নিরাপত্তারক্ষীরা ব্যাগের মধ্যে অস্ত্র থাকার বিষয়টি জিজ্ঞেস করা হলে তিনি কোনও সদুত্তর দিতে পারেন নি।

আটক মুজিবুর রহমান সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক। নিজেকে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট বলে দাবি করেছেন তিনি।

মুজিবুর রহমান পূর্ব ঘোষণা ছাড়াই অস্ত্র ও গুলি নিয়ে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আসেন বলেও জানান নূরে আলম সিদ্দিকী।

বিমানবন্দর অ্যাভিয়েশন সিকিউরিটির পরিচালক নূরে আলম সিদ্দিকী আরও বলেন, পূর্ব ঘোষণা না দেওয়ায় ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাকে বিমানবন্দর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।