• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

গাছের ডাল থেকে দুর্ঘটনা, ট্রাকচালক নিহত

  • প্রকাশিত ১২:০৬ দুপুর মার্চ ২৩, ২০১৯
আহত ট্রাকচালককে বেসরকারি ক্লিনিক কিওর হোমে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ছবি : মো. হেদায়েৎ হোসেন/ ঢাকা ট্রিবিউন
আহত ট্রাকচালককে বেসরকারি ক্লিনিক কিওর হোমে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ছবি : মো. হেদায়েৎ হোসেন/ ঢাকা ট্রিবিউন

আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

বাগেরহাটের রামপাল উপজেলায় ঝড়ে ভেঙে পড়া গাছের ডাল অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ও বাসের সংঘর্ষ হয়েছে। এতে নিহত হয়েছেন ওই ট্রাকের চালক। আহত হয়েছেন অন্তত ৩৪ জন। 

গতকাল শুক্রবার রাত পৌনে ৮টার দিকে খুলনা-মংলা মহাসড়কে উপজেলার বেলাই ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ট্রাকচালকের নাম মো. জাভেদ মীর (৩৫)। তিনি খুলনা মহানগরীর ডালমিল মোড় এলাকায় থাকতেন।

নিহতের বড় ভাই মো. লিটন মীর জানান, জাভেদ শুক্রবার সন্ধ্যায় মংলা থেকে ট্রাকে সিমেন্ট নিয়ে খুলনায় যাচ্ছিলেন। পথে রামপালে ঝড়ের মধ্যে বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তার পা ভেঙে যায়। স্থানীয় লোকজন তাকে দ্রুত খুলনায় নিয়ে যায়। সেখানে বেসরকারি ক্লিনিক কিওর হোমে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।      

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান জানান, শুক্রবারের ঝড়ে একটি গাছের বড় ডাল ভেঙে পড়ে ছিল। খুলনার রূপসা থেকে ছেড়ে আসা মোংলাগামী যাত্রীবাহী একটি বাস ডালটি অতিক্রম করার চেষ্টা করে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারায়। এ অবস্থায় বিপরীতমুখী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় একজন নিহতসহ ৩৫ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে পাঠানো হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।