• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৪:১৪ বিকেল

মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বর্জনের আহ্বান ডিএমপি কমিশনারের

  • প্রকাশিত ০৮:৩৩ রাত মার্চ ২৩, ২০১৯
ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া
ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। ফাইল ছবি/ঢাকা ট্রিবিউন

"জঙ্গিবাদের মতো মাদকের বিরুদ্ধেও আমরা যুদ্ধ ঘোষণা করেছি"

মাদক ব্যবসায়ীদের দেশ, জাতি ও সমাজের শত্রু আখ্যায়িত করে তাদের সামাজিকভাবে বর্জন করতে রাজধানীবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

শনিবার (২৩ মার্চ) ডিএমপির ওয়ারী বিভাগের আয়োজনে মাতুয়াইলের শামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সমাবেশে তিনি এ আহ্বান জানান। 

তিনি বলেন, "এ শহরে মাদক ব্যবসায়ীদের কোনো স্থান নেই। জঙ্গিবাদের মতো মাদকের বিরুদ্ধেও আমরা যুদ্ধ ঘোষণা করেছি। মাদকের বিপক্ষে অবস্থান নিয়ে আমাদের সহযোগিতা করুন। পুলিশ আপনাদের পাশে থাকবে।"

মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে ডিএমপি কমিশনার আবারও বলেন, মানুষ ক্যান্সারে আক্রান্ত হলে শুধু তিনি নিজেই মরেন। কিন্ত মাদকের মতো ক্যান্সার ব্যক্তির পাশাপাশি সমাজকে ধ্বংস করে দেয়।

রাজধানীতে মাদকদ্রব্যের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলবে জানিয়ে তিনি আরও বলেন, এর সাথে যে-ই জড়িত থাকুক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না।

সমাবেশে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অপারেশন) কৃষ্ণপদ রায়, শামসুল হক খান স্কল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মোল্লা, অধ্যক্ষ ড. মাহবুবুর রহমান মোল্লা ও সংশ্লিষ্ট স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।