• শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৬ রাত

এফ আর টাওয়ারে আগুন, রেডিও টুডে ও দুরন্ত টিভির সম্প্রচার সাময়িক বন্ধ

  • প্রকাশিত ০৫:১৩ সন্ধ্যা মার্চ ২৮, ২০১৯
রেডিও টুডে
ছবি: সংগৃহীত

এফ আর টাওয়ারের পাশেই আওয়াল সেন্টারের ২০ তলায় রেডিও টুডে স্টেশনটি; আর পাশের আরেকটি ভবনেই দুরন্ত টেলিভিশন সেন্টার।

বনানীর এফ আর টাওয়ারের আগুনের প্রভাবে দেশের প্রথম বেসরকারি রেডিও স্টেশন রেডিও টুডে (এফএম ৮৯.৬) ও দুরন্ত টিভির নিয়মিত সম্প্রচার সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও সম্প্রচার শুরু হবে। এফ আর টাওয়ারের পাশেই আওয়াল সেন্টারের ২০ তলায় রেডিও টুডে স্টেশনটি; আর পাশের আরেকটি ভবনেই দুরন্ত টেলিভিশন সেন্টার।

রেডিও টুডের হেড অব নিউজ ইমামুল হক শামীমের বরাত দিয়ে বাংলা ট্রিবিউন জানিয়েছে, বনানীর আওয়াল সেন্টার থেকে রেডিও স্টেশনটির যেসব অনুষ্ঠান সম্প্রচার করা হয় মূলত সেগুলো বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও সম্প্রচার শুরু হবে।   

রেডিও টুডের জয়েন্ট নিউজ এডিটর কাজী শাহেদুর রহমান জানান, বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে আগুন লাগার পর, আমরা ধোয়া দেখতে পায়। এসময় আমাদের হেড অব নিউজ ইমামুল হক শামীম ভবনের নিচে অবস্থান করছিলেন। তিনি পাশের বিল্ডিংয়ে আগুন লাগাতে দেখে আমাদের দ্রুত ভবন থেকে নেমে আসতে বলেন। আমরা দ্রুত সিঁড়ি বেয়ে নেমে আসি। আমরা পৌনে ২টার প্রাইম টাইম বুলেটিন সম্প্রচার করতে পারিনি।

দুরন্ত টিভি কর্তৃপক্ষ তাদের ফেসবুক পেজে জানিয়েছে, বনানীর অগ্নিকাণ্ডের কারণে দুরন্ত টিভির সম্প্রচার সাময়িকভাবে বন্ধ আছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা দ্রুত সম্প্রচারে ফিরে আসবো।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে এফ আর টাওয়ারে আগুন লাগে। ২১ তলা ভবনটির ৯ তলায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে। ভবনটিতে অনেক মানুষ আটকা পড়েছেন। তাদের উদ্ধার কাজ করছে ফায়ার সার্ভিস, বিমান ও সেনাবাহিনীর সদস্যরা।