• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৯ রাত

আবরারের মৃত্যু: সুপ্রভাত বাসের মালিক ৩ দিনের রিমান্ডে

  • প্রকাশিত ০৫:১০ সন্ধ্যা এপ্রিল ৫, ২০১৯
সুপ্রভাত পরিবহণ
সুপ্রভাত পরিবহণ। ছবি: সংগৃহীত

সুপ্রভাত পরিবহনের ঘাতক বাসটির মালিক ননী গোপাল সরকারকে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুগদার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়

রাজধানীর প্রগতি সরণিতে বিইউপি শিক্ষার্থী আবরার চৌধুরীকে বাস চাপা দিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার সুপ্রভাত পরিবহন বাসের মালিক ননী গোপাল সরকার ( ৪২) এর  তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৫ মার্চ) বিকালে ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক বাকী বিল্লাহ এই আদেশ দেন।

দুপুরের পর ননী গোপালকে আদালতে হাজির করে মামলার তদন্তের স্বার্থে তিন দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক কাজী শরিফুল ইসলাম। এরপর শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

আদালতে সংশ্লিষ্ট থানার সাধরণ নিবন্ধন কর্মকর্তা রকিবুল ইসলাম এ তথ্য জানান।

সুপ্রভাত পরিবহনের ঘাতক বাসটির মালিক ননী গোপাল সরকারকে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুগদার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়। আবরার চৌধুরীকে চাপা দেওয়ার আগে আরও একটি দুর্ঘটনা ঘটিয়েছিল সুপ্রভাত পরিবহনের বাসটি। গুলশানের শাহজাদপুর বাঁশতলা এলাকায় সিনথিয়া নামের এক কলেজছাত্রীকে ধাক্কা দেওয়ার পর চালক সিরাজুলকে আটক করে ট্রাফিক পুলিশের হাতে তুলে দেয় যাত্রীরা। এরপর কন্ডাক্টর ইয়াসিন আরাফাতকে বাসটি নিয়ে সরে পড়ার পরামর্শ দেন মালিক ননী গোপাল সরকার। পালানোর সময় আবরারকে চাপা দেয় বাসটি। এর প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ শুরু হলে আত্মগোপন করেন ননী গোপাল সরকার।