• মঙ্গলবার, মে ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৩০ সকাল

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্গা মন্দিরে প্রতিমা ভাংচুর

  • প্রকাশিত ০৪:৫১ বিকেল এপ্রিল ৮, ২০১৯
প্রতিমা ভাংচুর
ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজী পাড়ায় নবনির্মিত একটি দুর্গা মন্দিরে প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। ছবি: ঢাকা ট্রিবিউন

সোমবার ভোররাতে এই ঘটনা ঘটে

ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজী পাড়ায় নবনির্মিত একটি দুর্গা মন্দিরে প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার ভোররাতে এ ঘটনা ঘটে।

দুর্গামন্দির কমিটির সভাপতি নিমাই লাল রায় ঢাকা ট্রিবিউনকে জানান, "সকালে ভক্তরা মন্দিরে এসে দেখতে পান কে বা কারা মন্দিরের ভেতরে রক্ষিত লক্ষী এবং সরস্বতীর প্রতিমা ভাংচুর করে রেখে গেছেন"।

এদিকে এ ঘটনার খবরে এলাকার হিন্দু সম্প্রদায়ের লোকজন করে তারা দূর্গা মন্দিরে এসে জড়ো হন। পরে তারা বিষয়টি পুলিশকে অবগত করে। খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

দূর্গামন্দির কমিটির সভাপতি নিমাই লাল রায় আরো জানান, এ ঘটনার পর এলাকার হিন্দু সম্প্রদায়ের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এসময় তিনি ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার এবং শাস্তির দাবি জানান।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ মো: শরীফ ভান্ডারী জানান, "কাজীপাড়ায় সকল ধর্ম বর্ণের মানুষ এক সাথে যুগযুগ ধরে বসবাস করে আসছে। এসব দুর্বৃত্তদের কাজ। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। পাশপাশি তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি"০। 

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সেলিম উদ্দিন জানান, "যারাই ঘটনার সাথে জড়িত থাকুক না কেনো তাদেরকে অবিলম্বে আইনের আওতায় আনা হবে। এ ব্যপারে কাউকে ছাড় দেয়া হবেনা"।