• রবিবার, মে ১৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:১০ বিকেল

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে প্রবাসী নিহত

  • প্রকাশিত ০৫:২৭ সন্ধ্যা এপ্রিল ৮, ২০১৯
হত্যা
প্রতীকী ছবি

রোববার সন্ধ্যায় বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয় তাকে

বগুড়ার শাজাহানপুর উপজেলার টেংগামাগুর হরিণগাড়ি মধ্যপাড়ায় নিজ গ্রামের বাড়ি থেকে ডেকে নিয়ে রুবেল সাকিদার (২৫) নামে এক প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

রোববার (৮ এপ্রিল) সন্ধ্যায় বাড়ি থেকে ডেকে নিয়ে উপজেলার টেংগামাগুর স্ট্যান্ডে হামলার শিকার হন। পরে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে মারা যান তিনি। তবে সোমবার বিকালে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, শাজাহানপুর উপজেলার নজরুল ইসলাম সাকিদারের ছেলে রুবেল সাকিদার মালয়েশিয়া চাকরি করতেন। তিনি ৫ বছর চাকরির পর প্রায় এক বছর আগে দেশে ফিরে সংসার দেখাশোনা করছিলেন। শিগগিরই তার আবার বিদেশে যাবার কথা ছিল।

বাবা নজরুল ইসলাম সাকিদার জানান, “রোববার সন্ধ্যার দিকে মোবাইল ফোন পেয়ে রুবেল বাড়ি থেকে বের হয়। পরে জানতে পারেন টেংগামাগুর স্ট্যান্ডে দুর্বৃত্তরা তার বুক, ঘাড়, উরু ও কোমরে ৫টি ছুরিকাঘাত করে ফেলে গেছে।” হত্যা কেন করা হল, সে সম্পর্কে  নিশ্চিত করে কিছু বলতে পারেননি তিনি। 

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, “হত্যার কারণ ও ঘাতকদের সনাক্ত করা যায়নি। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৩টা পর্যন্ত এ ব্যাপারে মামলা হয়নি।”