• মঙ্গলবার, মে ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৫:২০ সন্ধ্যা

মালয়েশিয়ায় নিহত পাঁচ বাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে

  • প্রকাশিত ০২:৫১ দুপুর এপ্রিল ১৩, ২০১৯
মালয়েশিয়া
নিহত পাঁচ বাংলাদেশি। সংগৃহীত

গত ৭ এপ্রিল রাতে কর্মক্ষেত্র থেকে ফেরার পথে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের কাছে শ্রমিক পরিবহনকারী একটি বাস খাদে পড়লে পাঁচ বাংলাদেশিসহ ১২ জন নিহত হন

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ বাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে।

মালয়েশিয়া এয়ারলাইন্সের এমএইচ-১৯৬ বিমানযোগে তাদের মরদেহ শনিবার বাংলাদেশ সময় রাত ১২টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

নিহতরা হলেন- চাঁদপুর জেলার হাজিগঞ্জ থানার দেবপুর ৪নং ওয়ার্ডের মো আনোয়ারের ছেলে সোহেল (২৪), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চরভাগল ৩নং ওয়ার্ডের মো: আমির হোসেনের ছেলে আল আমিন (২৪), কুমিল্লা জেলার লাকসাম থানার দুরলবপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মহিন (৩৭), কুমিল্লা জেলার দাউদকান্দি থানার হাসানপুর কলেজ পাড়ার ঢাকাগাঁও গ্রামের মো. ইউনুস মুন্সির ছেলে মো. রাজিব মুন্সী (২৬) ও নোয়াখালী জেলার চাটখিল থানার নোয়াখোলা ২নং ওয়ার্ডের নুর মোহাম্মদের ছেলে গোলাম মোস্তফা (২২)।

গত ৭ এপ্রিল রাতে কর্মক্ষেত্র থেকে ফেরার পথে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের কাছে শ্রমিক পরিবহনকারী একটি বাস খাদে পড়লে পাঁচ বাংলাদেশিসহ ১২ জন নিহত হন। আহত হন আরও ৩৫ জন।

ওই দুর্ঘটনায় চার বাংলাদেশি আহত হন। তাদের মধ্যে তিনজন হলেন- শামীম আলী, মো. রাজিবুল ইসলাম ও মোহাম্মদ ইউনুস। তাদের পুত্রাজায়া ও সারদাং হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।