• বুধবার, আগস্ট ২১, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৮:০০ রাত

আইসক্রিমের প্রলোভন দেখিয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

  • প্রকাশিত ০৮:৩৩ রাত এপ্রিল ১৮, ২০১৯
ধর্ষণ
প্রতীকী ছবি

অভিযুক্ত জামাল ঘটনার পর থেকেই পলাতক রয়েছে

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৬) কে ধর্ষণের অভিযোগ উঠেছে। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি ঢাকা ট্রিবিউনকে জানান, নির্যাতনে শিকার প্রতিবন্ধী কিশোরী বন্দরের স্থানীয় একটি স্কুলের শিক্ষার্থী। বুধবার স্কুল চলাকালীন সময় বিকেল সাড়ে ৩টার দিক ঐ কিশোরী আইসক্রিম কিনতে দোকানে গেলে আইসক্রিমের প্রলোভন দেখিয়ে বন্দরের মাধবপাশা এলাকার টিপু মিয়া নামক জনৈক ব্যক্তির ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে জামাল (৩২) নামের এক ব্যক্তি।

পরে ওই কিশোরী বাড়িতে গিয়ে কান্নাকাটি করে বিষয়টি তার অভিভাবকদের কাছে খুলে বললে তার অভিভাবকরা তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে।

বৃহস্পতিবার নির্যাতনের শিকার ঐ কিশোরীর মা শাহিদা বেগম বাদী হয়ে বন্দর থানায় অভিযুক্ত জামালের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। অভিযুক্ত জামাল ফরাজিকান্দা বন্দর উপজেলার কবরস্থান রোড এলাকার বাসিন্দা এবং বর্তমানে পলাতক।

এ প্রসঙ্গে ওসি রফিকুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বলেন, "ঘটনার পর থেকে অভিযুক্ত জামাল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে"।