• বুধবার, জুলাই ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:৩৬ রাত

শহীদ মিনারে হিন্দি গান-'অশ্লীল' নাচ, তদন্ত কমিটি (ভিডিও)

  • প্রকাশিত ০৬:৪০ সন্ধ্যা এপ্রিল ২০, ২০১৯
da

উপস্থিত দর্শকরা করতালি দিয়ে, শিস বাজিয়ে এবং বিভিন্ন অশ্লীল কটুক্তি করে ওই তরুণীর সঙ্গে নাচে মেতে উঠে।

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় কেন্দ্রীয় শহীদ মিনারে মেয়র নাইট অনুষ্ঠানে হিন্দি গান ও অশ্লীল নাচের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা প্রশাসন। 

গত বৃহস্পতিবার রাতে বৈশাখী উৎসবের অংশ হিসেবে আয়োজিত পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে এ অনুষ্ঠানের আয়োজন করেন পৌর মেয়র। ওই অনুষ্ঠানে হিন্দি গানের সঙ্গে তাল মলিয়ে এক তরুণীর অশ্লীল নাচের অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় গতকাল শুক্রবার জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা প্রশাসন। কমিটির অন্য সদস্যরা হলেন-উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  সুমন চন্দ্র দেবনাথ ও সহকারী পরিচালক সি. পি. পি মো. আসাদুজ্জামান। 

স্থানীয়রা জানায়, মেয়র নাইটে উপলক্ষে শহীদ মিনার বেদিতে এক তরুণী হিন্দি গানের তালে তালে অশ্লীল নৃত্য পরিবেশন করেন। এ সময়  

এ সময় উপস্থিত দর্শক ও উত্তেজিত যুবকরা তাদের মোবাইল ফোনে এই ভিডিও ধারণ করেন। ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর রহমান জানান, শহীদ মিনারে হিন্দি গানে অশ্লীল নৃত্য পরিবেশনের যে অভিযোগ উঠেছে এ ঘটনায় তিন সদস্যের গঠিত কমিটি আগামী মঙ্গলবারের মধ্যে তদন্ত করে একটি প্রতিবেদন দাখিল করবেন। তার পর এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ জানান, এ বিষয়ে শুক্রবার একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ বিষয়ে জানতে কলাপাড়া মেয়র বিপুল হালদারকে ফোন দিলে ফোন রিসিভ করেননি।