• বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:১৫ রাত

তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, নবম শ্রেণির ছাত্র গ্রেফতার

  • প্রকাশিত ০৭:১৬ রাত এপ্রিল ২৩, ২০১৯
যৌন হেনস্থা
প্রতীকী ছবি

মঙ্গলবার দুপুরেই অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

টাঙ্গাইলের কালিহাতীতে তৃতীয় শ্রেণি পড়ুয়া এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আনোয়ার হোসেন নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে এলেঙ্গা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

অভিযুক্ত আনোয়ার নেত্রকোনা জেলার তেঁতুলিয়া গ্রামের মাহবুব আলমের ছেলে। সে এলেঙ্গা হাইস্কুলের শিক্ষার্থী। এর আগে আনোয়ার হোসেনকে আসামি করে এদিন সকালে কালিহাতী থানায় মামলা করেন শিশুটির বাবা। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, ভুক্তভোগী শিক্ষার্থী এলেঙ্গার একটি মাদ্রাসায় তৃতীয় শ্রেণিতে পড়াশোনা করে। বাবার ব্যবসা সূত্রে এলেঙ্গাতে তাদের বসবাস। তারা শেরপুরের ঝিনাইগাতী উপজেলার বাসিন্দা। 

ওই শিক্ষার্থীর বাবা ঢাকা ট্রিবিউনকে বলেন, আমি এলেঙ্গা এলাকায় সেলুনের ব্যবসা করি। এখানে একটি বাড়িতে ভাড়া থাকি। আনোয়ারের পরিবার আমাদের পাশের বাসায় ভাড়া থাকে। সম্প্রতি আনোয়ার আমার মেয়েকে তাদের বাসায় ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেয়ের চিৎকারে আমার স্ত্রী ও প্রতিবেশীরা এগিয়ে গেলে আনোয়ার পালিয়ে যায়। 

স্থানীয় মাতব্বরেরা ঘটনাটি মিমাংসার চেষ্টা করেছিলেন। কিন্তু আমি থানায় জানালে পুলিশ আনোয়ারকে আটক করে।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা ট্রিবিউনকে বলেন, মামলার পর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরেই অভিযুক্ত আনোয়ারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ওই ছাত্রীর ২২ ধারায় জবানবন্দি নেওয়া হবে।