• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০২:৫৩ দুপুর

ব্র্যাক ইউনিভার্সিটি শিক্ষার্থী নিহতের ঘটনায় উবার চালক আটক

  • প্রকাশিত ০৬:০৮ সন্ধ্যা এপ্রিল ২৬, ২০১৯
ফাহমিদা লাবণ্য
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাজধানীতে এক সড়ক দুর্ঘটনায় মারা যান ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা লাবণ্য। ছবি: ফেসবুক

শুক্রবার দুপুর দেড়টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের নবীনগর হাউজিং এলাকা থেকে তাকে আটক করা হয়।

সড়ক দুর্ঘটনায় ব্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্য (২১) নিহত হওয়ার ঘটনায় এক উবার চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। উবারের ওই চালকের নাম সুমন।

শুক্রবার দুপুর দেড়টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের নবীনগর হাউজিং এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শেরে বাংলা নগর থানার অফিসার ইন-চার্জ (ওসি) জান-ই-আলম মুন্সী ঢাকা ট্রিবিউনকে বলেন, "দুর্ঘটনাটি আসলে কীভাবে ঘটেছিল তা খতিয়ে দেখছে পুলিশ। বাইকার সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের বাবার করা মামলায় তাকে গ্রেফতার করা হয়নি।"

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাজধানীর শেরে বাংলা নগর এলাকার কলেজগেটে এক সড়ক দুর্ঘটনায় মারা যান ব্র্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্য।

দুর্ঘটনার পর শেরে বাংলা নগর থানার সাব-ইন্সপেক্টর (এসআই) পূরবী রঞ্জন ধর বৃহস্পতিবার ঢাকা ট্রিবিউনকে জানিয়েছিলেন, সুমনের বাইকের যাত্রী ছিলেন লাবণ্য। রাস্তা পার হওয়ার সময় বাইকার সজোরে ব্রেক কষায় লাবণ্য বাইক থেকে ছিটকে পড়েন এবং তখন একটি কভার্ডভ্যান তাকে চাপা দেয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দুর্ঘটনায় মাথার ডান পাশে গুরুতর আঘাত পান ল্যাবণ্য। পরে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন লাবণ্য।