• সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:০৬ রাত

লোডশেডিংয়ের প্রতিবাদে এইচএসসি পরীক্ষার্থীদের সড়ক অবরোধ

  • প্রকাশিত ০৫:০৩ সন্ধ্যা মে ২, ২০১৯
সড়ক অবরোধ
টাঙ্গাইলে প্রচণ্ড দাবদাহের মধ্যে টানা ১৩ ঘণ্টা লোডশেডিংয়ের প্রতিবাদে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে ঘাটাইল উপজেলার এইচএসএসসি পরীক্ষার্থীরা। ছবি: ঢাকা ট্রিবিউন

সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত বিদ্যুৎ না থাকায় সড়ক অবরোধ করে এলাকার এইচএসসি পরিক্ষার্থীরা

টাঙ্গাইলে প্রচণ্ড দাবদাহের মধ্যে টানা ১৩ ঘণ্টা লোডশেডিংয়ের প্রতিবাদে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ঘাটাইল উপজেলার এইচএসএসসি পরীক্ষার্থীরা। 

বুধবার জেলার ঘাটাইলে সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত বিদ্যুৎ না থাকায় রাতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের শহীদ সালাউদ্দিন ক্যান্টনমেন্ট মোড়ে অবরোধ করে ঘাটাইল শহীদ সালাউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজ ও ঘাটাইল সরকারি জিবিজি কলেজের এইচএসসি পরীক্ষার্থীরা। এতে সড়কের উভয়পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। 

বিক্ষোভকারী এইচএসসি পরীক্ষার্থীরা জানায়, এই এলাকায় প্রতিদিন বিদ্যুৎ ৮-১০ লোডশেডিং হয়। এতে দুর্ভোগ পোহাচ্ছে এলাকার  এইচএসসি পরীক্ষার্থীরা। বুধবার টানা ১৩ ঘণ্টা বিদ্যুৎ না থাকায় দুর্ভোগ চরমে পৌঁছায়। এজন্য বিক্ষুব্ধ হয়ে তারা রাস্তায় নেমে আসে।

পরে ঘাটাইল উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর ঘাটাইল জোনাল অফিস বিদ্যুৎ সরবরাহ চালু করলে পরীক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। 

ঘাটাইল জোনাল অফিস জানায়, বিদ্যুৎ ঘাটতি ও সরবরাহ লাইনে ত্রুটি থাকায় এ সমস্যা হয়েছিলো।