• শুক্রবার, এপ্রিল ০৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৭ রাত

চকলেটের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, আটক ১

  • প্রকাশিত ০১:০৫ দুপুর মে ১০, ২০১৯
ধর্ষণ
প্রতীকী ছবি

আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদস্র হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা

চকলেটের লোভ দেখিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ পাঁচপাড়া এলাকায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে বেলাল হোসেন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় পাঁচপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক বেলাল পেশায় একজন ট্রাকের হেলপার। সে ওই এলাকার শহিদুল ইসলাম মিন্টুর ছেলে। এলাকায় বখাটে বলে বেলালের পরিচিতি রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।  

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানান, বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে কৌশলে নিয়ে যায় বখাটে বেলাল। এরপর ঘরে নিয়ে ধর্ষণ করে আহত অবস্থায় শিশুটিকে ফেলে পালিয়ে যায় সে। পরে স্থানীয়রা শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে দুপুরে সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. নাসির উদ্দিন ঢাকা ট্রিবিউনকে বলেন, "শিশুটিকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ধর্ষণের শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে ডাক্তারি পরীক্ষার পর চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হবে"।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, "শিশু ধর্ষণের অভিযোগে বেলাল হোসেনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে"।