• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

ভাইয়ের বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার মাদ্রাসা শিক্ষার্থী

  • প্রকাশিত ০৪:৫৫ বিকেল মে ১৩, ২০১৯
যৌন হেনস্থা
প্রতীকী ছবি

বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ

সাভারে নিজ ভাইয়ের বাসায় বেড়াতে এসে ১৫ বছরের এক কিশোরী মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছেন। সোমবার (১৩ মে) দুপুরে সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লায় ভাইয়ের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত নিরাপত্তাকর্মী শাহ-আলমকে (৬০) আটক করেছে পুলিশ। আটক নিরাপত্তাকর্মী গেন্ডা এলাকার স্থানীয় সড়কে রাতের পাহারাদার হিসেবে কাজ করতো।

ভূক্তভোগীর পারিবারিক সুত্র ও পুলিশ জানায়, ভূক্তভোগী কিশোরী গত (৪ মে) সাভারের গেন্ডায় তার ভাইয়ের ভাড়া বাসায় বেড়াতে যান। তার ভাই মাছের ব্যবসা ও ভাইয়ের স্ত্রী স্থানীয় পোশাক কারখানায় কাজ করেন। সোমবার (১৩ মে) সকালে ভাই ও তার স্ত্রী কিশোরীকে বাড়িতে রেখে বাইরে চলে যায়। 

এরই সুযোগে মাদ্রাসা শিক্ষার্থীর কক্ষে প্রবেশ করে তার ওপর চালায় নির্যাতন। পরে ওই কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে ও নিরাপত্তাকর্মীকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাদ্রাসা শিক্ষার্থীকে উদ্ধার ও নিরাপত্তাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, “ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়াও এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।