• বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৩ রাত

মায়ের অসুস্থতার কথা বলে ডেকে এনে প্রেমিকাকে ধর্ষণ

  • প্রকাশিত ০৮:৩৪ রাত মে ১৪, ২০১৯
যৌন হেনস্থা
প্রতীকী ছবি

অভিযুক্তদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নারায়ণগঞ্জে রূপগঞ্জে মায়ের অসুস্থতার অজুহাতে বাড়িতে ডেকে এনে স্কুল পড়ুয়া প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। 

মঙ্গলবার (১৪ মে) সকালে পাশবিক নির্যাতনের শিকার শিক্ষার্থী নারী ও শিশু নির্যাতন আইনে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ আসামি রনিসহ তার দুই সহযোগী হৃদয় ও রাসেল মিয়াকে গ্রেপ্তার করে রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে। 

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, চার বছর আগে রূপগঞ্জের বরপা রসুলপুর এলাকার এ/পি খান ডাক্তার বাড়ির ভাড়াটিয়া কাজল মিয়ার ছেলে মো. রনি মিয়ার সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। গত ৮ মে বিকেলে রনি মুঠোফোনে মায়ের অসুস্থতার কথা তার প্রেমিকাকে জানায়। 

খবর শুনে ওই স্কুলছাত্রী তার প্রেমিকের সঙ্গে দেখা করে। প্রেমিক রনি মায়ের কাছে না নিয়ে গিয়ে তাকে রসুলপুর এলাকার খান ডাক্তারের বাড়ির নিচতলার রুমে নিয়ে গিয়ে শারীরিক সর্ম্পকের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ভয় দেখিয়ে ধর্ষণ করে। ঘটনার সময় রনির দুই বন্ধু হৃদয় ও রাসেল ঘরের বাইরে পাহারা দিচ্ছিল।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা মাহমুদ হাসান ঢাকা ট্রিবিউনকে জানান, অভিযুক্তদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।